1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শরণখোলায় জমিজমা সংক্রান্ত বিরোধে ছাত্রলীগ নেতা জখম
বাংলাদেশ । বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

শরণখোলায় জমিজমা সংক্রান্ত বিরোধে ছাত্রলীগ নেতা জখম

জোবায়ের ফরাজী
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২১২ বার পড়েছে

বাগেরহাটের শরণখোলায় প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম মিরাজ গুরতর আহত হয়েছে। তাকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তার উপড় এ হামলা চালানো হয়। এ ঘটনায় ৪ জনকে আসামী করে শরণখোলা থানায় বুধবার দুপুরে  একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদী সাউথখালী ইউনিয়ন যুলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন রাজীব জানান, গত ১৩ জুলাই মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দিকে তার ছোট ভাই  ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম মিরাজ ঔষধ কেনার জন্য সাউথখালীর তাফালবাড়ি বাজারে রাসেল শরীফের দোকানে যায়। সেখানে পুর্ব পরিকল্পিত ভাবে উপস্থিত হয় উপজেলার রায়েন্দা- তাফালবাড়ি গ্রামের রশীদ মৃধার ছেলে রাজ্জাক মৃধা, সোনাতলাগ্রামের শহীদ মৃধার ছেলে মিজান মৃধা, দক্ষিন তাফালবাড়ি গ্রামের আসমত আলী মোল্লার ছেলে আলামীন মোল্লা, সোনাতলা গ্রামের রশীদ মৃধার ছেলে জাহিদুল মৃধা।

তারা পুর্ব শত্রুতার জের ধরে সাইফুল ইসলামকে লক্ষ্য করে নোংড়া ভাষায় গালা-গাল করতে থাকে।  সাইফুল  এর প্রতিবাদ জানালে আসামীরা তাকে লোহার রড ও লাঠি দিয়া এলোপাথারী পিটিয়ে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। মামলার ১ নং আসামী রাজ্জাক তার ভাইকে খুন করার উদ্দেশ্যে লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে সে গুরুতর জখম হয়। এ সময় তার সাথে থাকা মোবাইল ও নগদ টাকা নিয়ে যায় বিবাদীরা। এসময় তিনি তার ভাই সাইফুল ইসলামকে উদ্ধার করতে গেলে আসামীরা তাকেও বেধড়ক পিটিয়ে জখম করে। শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান জানান, “উপজেলার তাফালবাড়ি বাজারের হামলার ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে”।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD