1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

লালমাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

জয়নাল আবেদিন
  • প্রকাশিত: শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১৬৬ বার পড়েছে
২৩শে জুলাই শনিবার সকাল ১০ টায় লালমাই উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। “নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ স্লোগানকে ধারণ করে উপজেলা মৎস্য অফিসার মোঃ হাবিবুর রহমান এর সভাপতিত্ত্বে স্থানীয় জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষে স্থানীয় মৎস্য চাষিদের অংশ গ্রহণে উপজেলায় চাহিদার মৎস্য উৎপাদনের লক্ষ্য মাত্রা ৪১১৮ মেঃ টন,উপজেলায় মোট মৎস্য উৎপাদন হয়েছে ৪২২১ মেঃ টন। প্রান্তিক পর্যায়ের মৎস্য চাষী ও মৎস্যজীবীদের প্রশিক্ষণ ও পরামর্শ সেবা প্রদান,পুকুরের মাটি ও পানি পরীক্ষা, বিভিন্ন উপকরণ বিতরণ, জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ বহুমুখী সরকারি ও বেসরকারি পর্যায়ে উদ্যোগ গ্রহণে ফলে বিশ্বে বাংলাদেশ মৎস্য উৎপাদনে তৃতীয় স্থানে রয়েছে।
মতবিনিময় সভা উপস্থিত ছিলেন লালমাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক,জাতীয় দৈনিক যুগ-যুগান্তর ও যেযে টিভির বিভাগীয় প্রতিনিধি ও দৈনিক রুপসী বাংলার সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন জয়,প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক,উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সদস্য সচিব ও দৈনিক ভোরের কলাম প্রতিনিধি  মোহাম্মদ আনোয়ার হোসেন,নির্বাহী সদস্য,জাতীয় দৈনিক মুক্তির লড়াই জেলা প্রতিনিধি ও দৈনিক রোহিতগিরি সম্পাদক মোঃ সানা উল্লাহ,উপজেলা মৎস্য চাষী মোঃ জয়নাল আবেদীন,মৎস্য চাষি মোঃ বাহার উদ্দিন সহ স্থানীয় ইলেকট্রনিক ও প্রিম্ট মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD