1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালমনিরহাটে ৩ হাজার টাকা জন্য নবনির্বাচিত ইউপি সদস্যের নির্যাতনে যুবকের মৃত্যু
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

লালমনিরহাটে ৩ হাজার টাকা জন্য নবনির্বাচিত ইউপি সদস্যের নির্যাতনে যুবকের মৃত্যু

শাহীন আলম :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২
  • ৪৯৪ বার পড়েছে

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ৩ হাজার টাকার জন্য তিনদিন বাড়িতে আটকে রেখে নবনির্বাচিত ইউপি সদস্য মোজাম্মেল হকের অমানুষিক নির্যাতনে আনোয়ারুল ইসলাম (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১২ জানুয়ারী) সন্ধ্যায় রংপুর মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে।

থানা পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, ঐ উপজেলার চলবলা ইউনিয়নের ৯নং ওয়ার্ড়ের ইউপি সদস্য মোজ্জাম্মেল হক, তার ছোটভাই মোশারফ হক ভুট্টু ও পুত্র সুজন পার্শ্ববর্তী আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর গ্রামের মজিবরের পুত্র আনোয়ারুল ইসলামকে বাড়িতে ডেকে এনে আটকে রাখে। তাকে উদ্ধার করতে একই গ্রামের কুদ্দুসের পুত্র রোকনুজ্জামান গেলে তাকেও আটকে রাখে। মাত্র ৩ হাজর টাকার জন্য এই দুই জনের ওপর চলে ৩দিন ধরে অকথ্য পৈশাচিক নির্যাতন এবং তার ডানহাতের বৃদ্ধাঙ্গুল অর্ধকর্তন করে। তাদের উদ্ধারে স্বজনরা ৯৯৯ এ ফোন দিয়ে সহায়তা চায়।

কালীগঞ্জ থানা পুলিশের এসআই জহুরুল হক মেম্বারের বাড়িতে গত ৫ জানুয়ারি বুধবার তল্লাশি চালায়। এসময় ইউপি সদস্য মোজ্জাম্মেল হককে জিজ্ঞাসাবাদ করে। তিনি তাদের অপহরণের কথা অস্বীকার করে এড়িয়ে যায়। পুলিশ থানায় ফিরে এলে গোপন আস্তানায় আটক দু’ জনের ওপর অত্যাচারের মাত্রা কয়েক গুণ বেড়ে যায়। পরে বিষয়টি স্বজনরা পুনরায় ৬ জানুয়ারি বৃহস্পতিবার জানালে ওই দিনেই পুলিশ ইউপি সদস্যের বাড়িতে তল্লাশি চালিয়ে তাদের দুইজনকে উদ্ধার করা হয়। আহতদের উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

চলবলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান মিজু এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) গোলাম রসূল বলেন, এ পর্যন্ত পুলিশ দুইজনকে আটক করেছে। বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD