1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালমনিরহাটে স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন জেনারেটর উপহার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

লালমনিরহাটে স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন জেনারেটর উপহার

মোঃশাহীন আলম:
  • প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২৯০ বার পড়েছে

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন জেনারেটর উপহার দিয়েছে ওই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মাহাবুবুজ্জামান আহমেদ।বুধবার (১৪ জুলাই) দুপুরের ওই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা পরিষদের পক্ষ থেকে চেয়ারম্যান মো. মাহাবুবুজ্জামান আহমেদ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার দেবব্রত কুমার রায়ের হাতে অক্সিজেন জেনারেটরটি হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল মান্নান, প্রেসক্লাবের সভাপতি মো.আমিরুল ইসলাম হেলাল, সাধারণ সম্পাদক মো.তিতাস আলমসহ বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ সময় চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ বলেন, করোনাকালীন সময়ে সমাজের নিম্মশ্রেণীর জনসাধারণদের সহায়তা করার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকের যে শূন্যতা রয়েছে সেটা যদি উর্দ্ধতন কর্তৃপক্ষ দেখেন তাহলে আমি বিশ্বাস করি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মানুষ শতভাগ সুচিকিৎসা পাবে। আমি সবসময় তৃণমূল গরীব দুঃখী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও আমার ধারা অব্যাহত থাকবে।

জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের অক্সিজেন সাপোর্ট দিতে এই অক্সিজেন জেনারেটর ব্যবহার করা হবে। এটি মূলত প্রাকৃতিক বাতাসকে পরিশোধনের মাধ্যমে অক্সিজেন তৈরী করে ধারণ করতে পারে এবং পরবর্তীতে চাহিদা অনুযায়ী অক্সিজেন সরবরাহ করতে পারবে বলে জানা যায়। ওই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীরা যেন ভালো করে চিকিৎসা নিতে পারেন সেজন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে সর্বপ্রথম কর্মরত চিকিৎসকদের পিপিইসহ করোনা মোকাবেলা ও প্রতিরোধে সকল প্রকার সামগ্রী প্রদান করেছেন চেয়ারম্যান মহবুবুজ্জামন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD