1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালমনিরহাটের হাতীবান্ধায় মাদকসহ ২ কারবারিকে আটক করেছে বিজিবি
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

লালমনিরহাটের হাতীবান্ধায় মাদকসহ ২ কারবারিকে আটক করেছে বিজিবি

মোঃশাহীন আলম:
  • প্রকাশিত: রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ২৮৪ বার পড়েছে
Lalmonirlat-News.jpg2

লালমনিরহাটের হাতীবান্ধায় মাদকসহ ২ কারবারিকে আটক করেছে বিজিবি।আটককৃতরা হলেন, হাতীবান্ধা উপজেলার দই খাওয়া আমঝোল গ্রামের ইয়াকত আলীর ছেলে মাহাবুল ইসলাম (৩০) ও দইখাওয়া গ্রামের মৃত চেংরু শেখের ছেলে আজিজুল ইসলাম(৩৫)।

এবিষয়ে বিজিবি ও স্থানীয়রা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাতে দই খাওয়া বিজিবি ক্যাম্পের পূর্ব দিকে ব্রীজের পাড় থেকে ১শ’ ১৫ পিচ ইয়াবা, ৬ বোতল ফেন্সিডিল ও পরিবহনকারী ১৫০ সিসি বাজাজ পালসার মোটর সাইকেলসহ মাহাবুল ইসলামকে ও একই দিন রাতে দই খাওয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে ৬ পিচ ইয়াবা, ২ বোতল ফেন্সিডিল ও একটি মোটর সাইকেলসহ আজিজুল ইসলামকে আটক করা হয়েছে।

স্থানীয় থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। দই খাওয়া বিজিবি ক্যাম্পের হাবিলদার আনোয়ার হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতরা এলাকায় চিহ্নিত মাদক কারবারি। তাদেরকে আটককের পর হাতীবান্ধা থানা পুলিশের নিকট হস্তান্তরের কথা জানান তিনি।হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, আটককৃতদের রোববার সকালে জেল হাজতে প্ররণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD