1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালমনিরহাটের পাটগ্রামে খামারীর কাছ থেকে গরু ছিনতাইয়ের অভিযোগ
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

লালমনিরহাটের পাটগ্রামে খামারীর কাছ থেকে গরু ছিনতাইয়ের অভিযোগ

শাহীন আলম :
  • প্রকাশিত: রবিবার, ২৬ জুন, ২০২২
  • ২৭০ বার পড়েছে

লালমনিরহাটের পাটগ্রামের বুড়িমারী কামারেরহাট হতে জোর পূর্বক খামারীর কাছ থেকে গরু ছিনতাইয়ের অভিযোগ উঠেছে স্থানীয় তানজিদের বিরুদ্ধে। আজ (২৬)জুন রবিবার ওই উপজেলার উফারমারা এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত তানজিদ (৩৫)পাটগ্রাম উপজেলার উফারমারা (ভাটিয়াপাড়া)গ্রামের সামসুল হকের পুত্র বলে জানা গেছে। এবিষয়ে ভুক্তভুগি কামরুজ্জামান বাদী হয়ে তানজিদকে প্রধান আসামী করে আরও পাঁচ জনের নাম উল্লেখ করে স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন,ওই উপজেলার উফারমারা ( সোনারভিটা) এলাকার আতিয়ায়ের ছেলে বাদশা (২৯),বুড়িমারী এলাকার নুরনায়েকের ছেলে চমন (২৮) উফারমারা( ঠাকুরপাড়া)এলাকার মোক্তার উদ্দিনের ছেলে রেজাউল (৩২), একই এলাকার তেলিপাড়ার আব্দুল হামিদের ছেলে সিদ্দিক (২৬)ও তেলিপাড়া এলাকার ছৈদার রহমানের ছেলে আশা (২৮)।

এজাহার সুত্রে জানা যায়, রবিবার সকাল ৭ ঘটিকার সময় ভুক্তভুগি কামরুজ্জামানের ভাই আমির হোসেন বাড়ীর খামারের একটি পোষা গরু পাটগ্রাম হাটে বিক্রির উদ্দ্যেশে নিয়ে যাচ্ছিল । প্রতিমধ্যে কামারের হাট পৌঁছালে তানজিদ সহ এজাহার ভুক্ত আসামীরা তার গতিরোধ করে, গরুটি চোরাই বলিয়া জোর পূর্বক ছিনিয়ে নেয়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান,এ ছেলেগুলো এরকম আরো অনেক ঘটনা ঘটিয়েছে। তানজিদের নামে ১৫টিরও বেশি মামলা চলমান আছে। সিদ্দিকতো ধর্ষন মামলার আসামী তার পরেও তারা কিভাবে প্রকাশ্যে দিবালোকে গরু ছিনতাইয়ের মত ঘটনা ঘটায়।

অভিযুক্ত তানজিদ এর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার বক্তব্য পাওয়া যায়নি।
তবে অভিযুক্ত সিদ্দিক বিষয়টি অস্বীকার করে বলেন ,গরুর বিষয়ে আমি কিছুই জানিনা।বুড়িমারী ইউপি চেয়ারম্যান তাহাজুল ইসলাম মিঠু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,বিষয়টি সকালেই আমি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD