1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালপুরে সড়ক দুর্ঘটনায় এক মোটর সাইকেল আরোহী নিহত
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

লালপুরে সড়ক দুর্ঘটনায় এক মোটর সাইকেল আরোহী নিহত

মোঃ নাহিদ
  • প্রকাশিত: সোমবার, ৩০ মে, ২০২২
  • ৩০১ বার পড়েছে

নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় জীবন (২৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ সোমবার দুপুর ১টার দিকে উপজেলার গোপালপুর-দুয়ারিয়া সড়কের পৌরসভা এলাকার মধুবাড়ী উত্তরা সিনেমা হল এর নিকট দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে। সে গোপালপুর পৌরসভা এলাকার কেশবপুর গ্রামের মোকলেছুর রহমানের ছেলে।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে জীবনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি বেÑসরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁর অবস্থা আশংকাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয় বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD