1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লাকসামে মরা গরুর মাংস বিক্রির দায়ে জরিমানা প্রতিষ্ঠান সিলগালা
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

লাকসামে মরা গরুর মাংস বিক্রির দায়ে জরিমানা প্রতিষ্ঠান সিলগালা

চন্দন সাহা:
  • প্রকাশিত: বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৩৫৪ বার পড়েছে

কুমিল্লার লাকসামে মরা গরুর মাংস জব্দ করে দোকান সিলগালা করেছে ভ্রাম‍্যমান আদালত। ১ ডিসেম্বর (বুধবার) সকালে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম সাইফুল আলম ও পৌরসভার নির্বাহী কর্মকর্তা নিলুফা ইসলাম চৌধুরী এ অভিযান পরিচালনা করেন।

দণ্ডপ্রাপ্ত কসাই হলেন মাংস বিক্রেতা বিলাল হোসেন (৩৮)। তিনি লাকসাম পৌরসভার ভোজপাড়া গ্রামের বাসিন্দা। স্থানীয় কয়েকজন ব্যক্তি জানান, মঙ্গলবার রাতে উপজেলার শাকেরা বাজারে একটি মরা গরু জবাই করে বিলাল হোসেন। সেই মাংস বিক্রির জন্য লাকসাম দৌলতগুঞ্জ হর্কাস মার্কেটে বিলাল মাংস দোকানে নিয়ে আসেন কসাই বিলাল। তিনি বুধবার সকালে ওই মাংস ফ্রিজ থেকে বাহির করে পাউডার মিশানো মাংস বিক্রি শুরু করলে পঁচা দুর্গন্ধ ছড়িয়ে পড়ে বাজার এলাকায়। বাজারের ক্রেতা ও বিক্রেতা স্থানীয় লোকজন কসাই বিলাল হোসেন দোকানে এসে ভিড় করেন। টের পেয়ে কসাই বিলাল হোসেন পালিয়ে যায়। মুহূর্তের মধ্যে মরা গরুর পঁচা মাংসের ভিডিও সামাজিক যোগাযোগ ফেসবুকে ছড়িয়ে পড়ে এমনকি স্থানীয় লোকজন উপজেলা নির্বাহী ও পৌরসভার নির্বাহী কর্মকর্তাকে খবর দেন।

সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম সাইফুল আলম ও পৌরসভার নির্বাহী কর্মকর্তা নিলুফা ইসলাম চৌধুরী ঘটনার স্থলে এসে প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন। দোকানে অভিযান চালিয়ে ৪০ কেজি পচা কাঁচা মাংস জব্দ করা হয়। কসাই বিল্লাল হোসেনকে না পেয়ে তার সহযোগী আবদুল জলিলকে আটক করে ৫ হাজার টাকা জরিমানা ও প্রতিষ্ঠানটিকে সিলগালা করে দেওয়া হয়েছে।

লাকসাম উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম সাইফুল আলম বলেন, মরা গরু মাংস বিক্রির সংবাদ পেয়ে ওই প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে ৫ হাজার টাকা জরিমানা, মাংস জব্দ এবং পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত দোকান বন্ধ ঘোষণা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD