1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
পূজামন্ডপে মাদক-ইভটিজিংয়ের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা-ওসি লাকসাম
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

পূজামন্ডপে মাদক-ইভটিজিংয়ের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা-ওসি লাকসাম

চন্দন সাহা:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৩২৬ বার পড়েছে
লাকসামে দুর্গাপূজায় মাদক-ইভটিজিংয়ের ঘটনা যারা ঘটাবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা - ওসি লাকসাম
পূজামন্ডপে মাদক-ইভটিজিংয়ের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা-ওসি লাকসাম

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে লাকসাম উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে আইন শৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা করেছে লাকসাম থানার পুলিশ। বৃহস্পতিবার (৭ অক্টোবর ) বিকেলে লাকসাম থানার প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মেজবাহ উদ্দিন ভুইয়া।

লাকসাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.রফিকুল ইসলাম হিরা,সেচ্চাসেবক লীগের কেন্দ্রীয় কার্যকরী নির্বাহী সদস্য ডা.রাজীব কুমার সাহা,লাকসাম পূজা উদযাপন পরিষদের সভাপতি শচীন্দ্র দাস, সাধারণ সম্পাদক দূর্জয় সাহা,কাউন্সিলর দেলোয়ার হোসেন,ইউপি চেয়ারম্যান আব্দুল আউয়াল বক্তব্য রাখেন।

এ সময় উপজেলা এবং পৌরসভার পূজা উদযাপন পরিষদসহ বিভিন্ন মন্দির কমিটির সভাপতি, সম্পাদকরা ও স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।মতবিনিময় সভায় বক্তব্যে ওসি মেজবাহ উদ্দিন ভুইয়া বলেন, উপজেলা ও পৌরসভার ৩৭ টি পূজামণ্ডপে আসন্ন দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। পুজারী ও ভক্তবৃন্দ শান্তিপূর্ণ পরিবেশে পূজা উদযাপন করতে পারে সে জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্বক সহযোগীতা করা হবে।

দুর্গাপূজা ঘিরে যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি গোয়েন্দা সংস্থা, স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষকে সজাগ থাকতে হবে।পাশাপাশি মাদক, ইভটিজিংয়ের মতো ঘটনা রুখতে কঠোর নজরদারি থাকবে। এ ধরনের ঘটনা যারা ঘটাবে তাদের বিরুদ্ধে পুলিশ প্রশাসন আইনানুগ ব্যবস্থা নেবে। এছাড়া প্রতিটি মন্দির ও পূজামন্ডপের সার্বিক নিরাপত্তার স্বার্থে যে যে মন্দিরে সিসি ক্যামেরা আওতায় রয়েছে সেগুলো সচল রাখতে হবে।

এর পরও কোথাও কোন ধরণের সমস্যা দেখা দিলে তাৎক্ষনিক আইন শৃংখলা বাহিনীকে অবহিত করতে উপস্থিত সকলের প্রতি আহবান জানান ওসি মেজবাহ উদ্দিন ভুইয়া।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD