1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লাইফ সাপোর্টে কুমিল্লার সবচেয়ে প্রবীণ আওয়ামীলীগ নেতা অধ্যাপক আলী আশরাফ এমপি
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

লাইফ সাপোর্টে কুমিল্লার সবচেয়ে প্রবীণ আওয়ামীলীগ নেতা অধ্যাপক আলী আশরাফ এমপি

মিজানুর রহমান রাতুল:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ৯৩৬ বার পড়েছে

লাইফ সাপোর্টে রাখা হয়েছে কুমিল্লার সবচাইতে প্রবীণ আওয়ামীলীগ নেতা সাবেক ডেপুটি স্পিকার, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, অধ্যাপক আলী আশরাফ। শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় রাজধারীর স্কয়ার হাসপালে চিকিৎসাধীন আলী আশরাফকে বুধবার (২১ জুলাই) বিকেল ৩টায় লাইফ সাপোর্টে নেওয়া হয়।

অধ্যাপক আলী আশরাফের ব্যক্তিগত সচিব আব্দুল কুদ্দুছ হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আলী আশরাফ গলব্লাডারের স্টোন সংক্রান্ত সমস্যার কারণে সমগ্র শরীরে ইনফেকশন নিয়ে স্কয়ার হাসপাতালে নিবিড় পরিচার্যা কেন্দ্রে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে ছিলেন। গত ৯ জুলাই তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে ১১ জুলাই থেকে তাকে আইসিইউতে ( ইনটেনসিভ কেয়ার ইউনিট) নেওয়া হয়েছিলো।

অধ্যাপক আলী অশরাফ কুমিল্লা – ৭ আসন থেকে পাঁচ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ২০০০ সালে তিনি জাতীয় সংসদের ডেপুটি স্পিকার নির্বাচিত হন। তিনি আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ ও পরিকল্পনা ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। তিনি একাধিকবার এফবিসিসিআইয়ের নির্বাচন পরিচালনা কমিটির প্রধানের দায়িত্বও পালন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD