1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লক্ষীপুরে ভাবিকে ধর্ষণ,দেবর গ্রেফতার
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

লক্ষীপুরে ভাবিকে ধর্ষণ,দেবর গ্রেফতার

মো: আবদুল কাদের:
  • প্রকাশিত: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ২৯০ বার পড়েছে

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় বড় ভাইয়ের স্ত্রীকে (ভাবি) ধর্ষণের অভিযোগ উঠেছে বখাটে ছোট ভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ভুক্তভোগী বাদী হয়ে দেবর অপু হোসেনের (২৪) বিরুদ্ধে রায়পুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে অপুকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

অপু হোসেন পৌরসভার মধুপুর গ্রামের মৃত আবু ইউসুফ মিয়ার ছেলে। গত ২৬ ডিসেম্বর ভুক্তভোগীর বাড়িতে এ ঘটনা ঘটে। গৃহবধূর পরিবার ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধূ বাড়িতে একাই ছিলেন। এসময় তার দেবর অপু ঘরে ঢুকে দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করেন। গৃহবধূর চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে অপু পালিয়ে যায়। রাত ১১টার দিকে গৃহবধূর স্বামী বাড়ি এলে বিষয়টি অবগত করেন।

পরে মামলা করার সিদ্ধান্ত নেওয়া হলে স্থানীয়রা আপস-মীমাংসা করার আশ্বাস দেন। এরপর মিথ্যা আশ্বাসকে উপক্ষো করে ভুক্তভোগী তার স্বামীকে সঙ্গে নিয়ে মঙ্গলবার দুপুরে দেবর অপুর বিরুদ্ধে মামলা করেন। রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, ভুক্তভোগী বাদী হয়ে দুপুরে মামলা করলে বিকেল ৪টার দিকে ওই এলাকা থেকে আসামি অপু হোসেনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ভুক্তভোগী নারীকে হেফাজতে নেওয়া হয়েছে। বুধবার তাকে জেলা সদর হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD