1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লকডাউনের চতুর্থ দিনে আনোয়ারায় ১৮ মামলা ১ দোকান সিলগালা 
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

লকডাউনের চতুর্থ দিনে আনোয়ারায় ১৮ মামলা ১ দোকান সিলগালা 

মোঃজাবেদুল ইসলাম:
  • প্রকাশিত: সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৫৫৮ বার পড়েছে
সরকার ঘোষিত ‘কঠোর বিধি-নিষেধ’ বাস্তবায়ন চতুর্থ দিনেও কঠোর অবস্থানে থাকতে দেখা গেছে ‌ আনোয়ারা উপজেলা প্রশাসনকে। উপজেলার প্রবেশ পথ গুলোতে ছিলো পুলিশের কড়া নজরদারিতে।

বিধি নিষেধ অমান্য করে মাস্ক ছাড়া অযথা রাস্তায় বের হওয়া, স্বাস্থ্যবিধি না মেনে গাড়ি চালানো অহেতুকভাবে ঘোরাঘুরি,দোকান পাট খোলা রাখাসহ বিভিন্ন অপরাধের দায়ে ১৮টি মামলায় ৯ হাজার ৮০০ টাকা অর্থদন্ড আদায় করে প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৬ জুলাই) সকাল থেকে উপজেলার কালাবিবির দিঘির মোড়, চাতরী চৌমুহনী ও উপজেলা সদর, বন্দর সেন্টার, বটতলী , মালঘর বাজার সহ বিভিন্ন এলাকায় পৃথক  অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী।

অপরদিকে , দুপুরে উপজেলার বিভিন্ন কম্পিউটার ও ফটোকপির দোকানে যৌথ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌস হোসেন।
এ সময় অ্যাসাইনমেন্টের উত্তরপত্র বিক্রির দায়ে এসএস কম্পিউটার এন্ড ডিজিটাল স্টুডিও নামে একটি ফটোকপির দোকানকে সিলগালাসহ স্বত্ত্বাধিকারীর কাছ থেকে মুচলেকা নেওয়া হয়েছে।

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ  বলেন, সরকার ঘোষিত ‘কঠোর বিধি-নিষেধ’ বাস্তবায়ন করতে মাঠে আছে উপজেলা প্রশাসন। বিনা প্রয়োজনে ঘোরাঘুরি,বিধিনিষেধ অমান্য করে  গাড়ি চালানোসহ বিভিন্ন অপরাধে  ১৮টি মামলায় এ জরিমানা আদায় করা হয়েছে। সরকারি নির্দেশনা মেনে চলুন। আমাদের অভিযান চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD