1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
র‌্যাব ১৩ এর অভিযানে পিকআপ ভর্তি ফেন্সি ডিল বহনকালে আটক ২
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

র‌্যাব ১৩ এর অভিযানে পিকআপ ভর্তি ফেন্সি ডিল বহনকালে আটক ২

এম এ হাসান:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১৪৫ বার পড়েছে

র‌্যাব-১৩, দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, র‌্যাব-১৩ দিনাজপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ১টি পিকআপ গাড়ী করে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য নিয়ে ঠাকুরগাঁও এলাকা হতে দিনাজপুর অভিমুখে আসছে। উক্ত গোপন সংবাদের ভিত্তিতে ৫ মার্চ (রবিবার)

দিবাগত রাতে দিনাজপুর জেলার কাহারোল থানাধীন ভাতগাঁও এলাকায় ঠাকুরগাঁও টু দিনাজপুর গামী সড়কে র‌্যাবের একটি আভিযানিক দল চেকপোস্ট পরিচালনা করে সন্দেহজনক একটি পিকআপ গাড়ী তল্লাশি করে তাদেরকে আটক করা হয়। এসময়, পিকআপ থেকে ২৭৩ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় তৈরী ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃত কারবারিরা হলেন, ঠাকুরগাঁও জেলার পীরগন্জ উপজেলার ফুটানী টাউন এলাকার মোঃ জহিরুল ইসলাম(৩৫), পিতা- মোঃ খয়রাত আলী, সাং- জগধা, এবং মোঃ সুমন আলী সরদার(১৯), পিতা- মৃত মজিবর রহমান।সুত্র আরো জানায়, আটককৃতদের হেফাজত হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়। ধৃত আসামীদ্বয় ডিম বিক্রেতার ছদ্মবেশ ধারণ করে ডিম রাখার ক্যারেটে খাঁচ কেটে অভিনব কায়দায় বক্স তৈরী করে তার মধ্যে উদ্ধারকৃত ফেন্সিডিল সমূহ বহন করে নিয়ে যাচ্ছিল। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানায় এবং ডিএমপি ঢাকা এর বিমানবন্দর থানায় একাধিক মামলা রয়েছে।

ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দিনাজপুর জেলার কাহারোল থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করে ৬ মার্চ (সোমবার) সকালে আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব ১৩ দিনাজপুর ক্যাম্পের সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD