1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
র‌্যাবের অভিযানে পাসপোর্ট দালাল চক্রের চার সদস্য গ্রেফতার
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

র‌্যাবের অভিযানে পাসপোর্ট দালাল চক্রের চার সদস্য গ্রেফতার

জাফর ইকবাল
  • প্রকাশিত: সোমবার, ৩১ জানুয়ারি, ২০২২
  • ১৭৬ বার পড়েছে
র‌্যাবের অভিযানে পাসপোর্ট দালাল চক্রের চার সদস্য গ্রেফতার

র‌্যাব-১১ এর সিপিসি-২ কর্তৃক চাঁদপুর জেলার চাঁদপুর সদর থানা থেকে পাসপোর্ট দালাল চক্রের চার সদস্য গ্রেফতার। অভিযানে বিপুল পরিমান পাসপোর্ট, পাসপোর্ট সংক্রান্ত নথিপত্র ও নগদ অর্থ উদ্ধার।

কুমিল্লা র‌্যাব-11 এর মেজর মোহাম্মদ সাকিব হোসেন দৈনিক কালজয়ীকে জানান বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র, মাদক উদ্ধার, চাঞ্চল্যকর হত্যা এবং বিভিন্ন আলোচিত অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধীদের দ্রুততম সময়ে গ্রেফতারের মাধ্যমে র‌্যাব ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

র‌্যাবের অভিযানে পাসপোর্ট দালাল চক্রের চার সদস্য গ্রেফতার হয়েছেন

র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ৩০ জানুয়ারি ২০২২ ইং তারিখ চাঁদপুর জেলার সদর মডেল থানার ফরিদগঞ্জ রোডের আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে সরকার এন্টার প্রাইজ দোকানে বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে পাসপোর্ট দালাল চক্রের চারজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত

আসামীরা হলোঃ ১। চাঁদপুর জেলার চাঁদপুর সদর থানার ষোলঘর গ্রামের শংকর চক্রবতী এর ছেলে অনুরাগ চক্রবর্তী (১৯); ২। একই জেলার ফরিদগঞ্জ থানার নড়াইলচর গ্রামের লোকমান পাটোয়ারির ছেলে মোঃ মাসুম হাসান@রাজু(২৫); ৩। চাঁদপুর সদর থানার তরপছন্দি গ্রামের মোঃ ছিটু গাজীর ছেলে মোঃ মোশাররফ হোসেন(৪২) এবং একই থানার দক্ষিন তরপুর চন্ডি গ্রামের আব্দুর রহিম এর ছেলে আবদুল মান্নান(৫৫)। অভিযানে গ্রেফতারকৃত আসামীদের নিকট থেকে ১২টি পাসপোর্ট, নগদ ৬২,৫০০/- (বাষট্টি হাজার পাঁচশত) টাকা, ১২০টি পাসপোর্টের ব্যক্তিগত ডেলিভারী স্লীপ এবং মোবাইল ফোনসহ বিভিন্ন নথিপত্র উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে গ্রেফতারকৃত আসামীরা সকলেই পাসপোর্ট দালাল চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করে এবং তারা দীর্ঘদিন যাবৎ পাসপোর্ট তৈরী করে দেওয়ার নাম করে ভূক্তভোগী লোকজনের নিকট থেকে সরকার নির্ধারিত টাকার অধিক পরিমাণ টাকা হাতিয়ে নিয়ে আসছিল বলে স্বীকার করে। তাদের কাছে টাকা জমা দিলে তারা বিভিন্নভাবে প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুত করে সকল কার্যক্রম সম্পন্ন করে পাসপোর্ট অফিস থেকে পাসপোর্ট সংগ্রহ করে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।  উপরোক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চাঁদপুর জেলার চাঁদপুর সদর মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাসপোর্ট দালাল নির্মূলে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD