1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রৌমারীতে ভুমি ও গৃহহীনদের জন্য নির্মিত ঘর পরিদর্শনে সন্তোষ এডিসি
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

রৌমারীতে ভুমি ও গৃহহীনদের জন্য নির্মিত ঘর পরিদর্শনে সন্তোষ এডিসি

ইয়াছির আরাফাত নাহিদ
  • প্রকাশিত: রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৩২২ বার পড়েছে

কুড়িগ্রামের রৌমারীতে মুজিব শতবর্ষের উপহার প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় নির্মিত ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত আশ্রয়ন প্রকল্প পরির্দশন করে সন্তোষ প্রকাশ করেছেন কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো.সুজাউদ্দৌলা।১০ জুলাই বিকালে রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের লাঠিয়াল ডাংঙ্গা ও দাঁতভাঙ্গা ইউনিয়নের বগারচর আশ্রায়ন প্রকল্প পরির্দশন করেন তিনি।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজাউদ্দৌলা বলেন, রৌমারীতে ভুমিহীনদের জন্য নির্মিত ঘড় গুলোর কাজের গুনগত মান অনেক ভাল। তবে এখানকার মাটির মান ভাল না।সারাদেশে একই প্রাক্কলন করাটা ঠিক হয়নি, কারণ ঢাকার মাটি আর কুড়িগ্রামের মাটি এক না।

এসময় তিনি সেখানে আশ্রয়রত সুবিধাভোগিদের সাথে মতবিনিময় করেন এবং তাদের ভাল মন্দের খোঁজ খবর নেন।পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল ইমরান,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানভীর আহমেদ, রৌমারী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, রৌমারী প্রেসক্লাব সভাপতি সুজাউল ইসলাম সুজাসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে, ওই আশ্রয়ন প্রকল্পের লাঠিয়াল ডাঙ্গায় ৩০ টি ঘর নির্মানে ব্যয় হয় ৫১ লাখ ৩০ হাজার টাকা। বগারচর আশ্রয়ন প্রকল্পের ৩৫ ঘরের মধ্যে ৯টি ঘর ১৫ লাখ ৩৯ হাজার বাকি ২৬টির ৪৯ লাখ ৪০ হাজার টাকা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD