1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রূপগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

রূপগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নজরুল ইসলাম :
  • প্রকাশিত: বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১৯৬ বার পড়েছে
নারায়ণগঞ্জের রূপগঞ্জে সোহেল (২৮) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৭ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সিটি মার্কেটের সামনে জেএফসি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে শয়ন কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত সোহেল নরসিংদীর মনোহরদী উপজেলার চনমাদালিয়া এলাকার মৃত সুলতান মিয়ার ছেলে।
হোটেল কর্মচারী ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গোলাকান্দাইল সিটি মার্কেট এলাকায় জেএফসি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে কাজ করতেন সোহেল। ২৬ জুলাই রাত সাড়ে ১০টার দিকে অন্যান্য দিনের মতো রেস্তোরাঁটির রান্নাঘরের পাশে থাকা শয়নকক্ষে তিনি ঘুমাতে যান। বুধবার ভোর ৬টার দিকে সহকর্মীরা তার রুমে এসে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে দরজা খুলে ফেলেন। এ সময় গামছা দিয়ে গলায় ফাঁস লাগানো সোহেলের ঝুলন্ত মরদেহ দেখতে পান তারা। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।
এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) অলিউল্লাহ গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে রূপগঞ্জ থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD