1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রূপগঞ্জে বাসে ছিনতাইকালে গ্রেফতার-৫
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

রূপগঞ্জে বাসে ছিনতাইকালে গ্রেফতার-৫

নজরুল ইসলাম :
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২
  • ৩৯৯ বার পড়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যাত্রীবাহী বাসে এক ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাইকালে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ছিনতাই হওয়া টাকা উদ্ধার করা হয়। মঙ্গলবার (২৫ জানুয়ারী) দুপুরে ঢাকা-সিলেট মহাড়সড়কের উপজেলার বিশ^রোড গোলচত্বর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো,বড়গুনা জেলার আমতলী থানার পুর্ব ছোনাখালী এলাকার মৃত আযহার আকনের ছেলে জাহাঙ্গীর (৪৮), পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার হোসনাবাদ এলাকার আলী হোসেন বেপারীর ছেলে জামান (৩৮), শরিয়তপুর জেলার নড়িয়া থানার সদর এলাকার নোয়াব আলী বেপারীর ছেলে রাসেল (৪৫), শরিয়তপুর জেলার সদর থানার চিকন্দি এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মনির (৪৫) ও পটুয়াখালী জেলার রাঙ্গাবালি থানার শামচাদ এলাকার মৃত বাসেদ মিয়ার ছেলে মাসুম (৪৩)।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আল মারুফ জানান, দুপুর দেড়টার দিকে ঢাকার মীরপুর পাইকপাড়া এলাকার ব্যবসায়ী জলিল মিয়া বিশ^রোড এলাকা থেকে বিসমিল্লাহ পরিবহন নামের বাস যোগে চিটাগাংরোড এলাকা যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। বাসে উঠার পরই সংঘবদ্ধ ছিনতাইকারী সদস্যরা জলিল মিয়াকে বাসের মধ্যে ঘিরে ধরে। এক পর্যায়ে ব্যবসায়ী জলিল মিয়ার সঙ্গে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় প্রতিবাদ করতেই যাত্রীবেসে বিশৃংখলা সৃষ্টি করে ছিনতাইকারী চক্রটি। এক পর্যায়ে পরিবহন শ্রমিকদের সহযোগিতায় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ বাস থেকে ওই ৫ জনকে গ্রেফতার করে।

এছাড়া তাদের সঙ্গে থাকা ছিনতাই হওয়া ১৯ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ব্যপারে রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামীদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD