1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রূপগঞ্জে বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবিতে ১ জনের মরদেহ উদ্ধার
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

রূপগঞ্জে বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবিতে ১ জনের মরদেহ উদ্ধার

ফয়সাল আহমেদ:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ২৩০ বার পড়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে যাত্রীবোঝাই নৌকায় বাল্কহেডের ধাক্কায় নিখোঁজ দুই নারী মধ্যে এক জনের মরদেহ উদ্ধার করছে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা। এখনো নিখোঁজ রয়েছে আরও ১ নারী।

শীতলক্ষ্যা নদীর তারাব ঘাটে সামনে থেকে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে ভাসমান অবস্থায় ফাতেমা আক্তার সৃষ্টির (চিটতি) মরদেহটি করা হয়। তবে এখনো নিখোঁজ রয়েছে জাবেদা বেগম নামের আরেক নারী।

ইছাপুর নৌ-পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মন্টু কুমার দাস এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি সকাল থেকে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান কাজ করে যাচ্ছেন। দুপুর সাড়ে বারটার দিকে সৃষ্টির (চিটতি) মরদেহ উদ্ধার করা হয়। তার পরিবারের স্বজনরা ঘাটেই আছে। তাদের কাছে মরদেহ বুঝিয়ে দেয়া হবে। নিখোঁজ অপর নারী জাবেদা বেগমকে খুজতে উদ্ধার কাজ চলমান রয়েছে।

তিনি আরও জানান, নৌকাটিকে ধাক্কা বাল্কহেড আটক করা হয়েছে তবে চালক সহ অন্যরা পালিয়ে গেছে। এ ঘটনায় পুলিশ আইনানুগ কার্যক্রম চলমান রেখেছে।

ঢাকা ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মোহাম্মদ প্রিন্স জানান, ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা পুরো নদীতেই তল্লাশি চালাচ্ছে। তারাব ঘাটের সামনে থেকে ভাসমান অবস্থায় সৃষ্টির মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মরদেহ নিয়ে স্বজনরা আহাজারি করছেন। কিছুক্ষণ পরেই লাশ হস্তান্তর প্রক্রিয়া শুরু হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD