1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রূপগঞ্জে ফুটপাতসহ অবৈধ স্থাপনা উচ্ছেদে উপজেলা প্রশাসনের অভিযান
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

রূপগঞ্জে ফুটপাতসহ অবৈধ স্থাপনা উচ্ছেদে উপজেলা প্রশাসনের অভিযান

নূরুল ইসলাম
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৭০ বার পড়েছে
রূপগঞ্জ

রূপগঞ্জে ফুটপাতসহ অবৈধ স্থাপনা উচ্ছেদে উপজেলা প্রশাসন যৌথ অভিযান চালিয়ে প্রায় দেড় হাজার ভাসমান দোকানপাট উচ্ছেদ করেছেন। িএই যৌথ অভিযান পরিচালনা করেন ইউএনও শাহ নূসরাত জাহান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শাহজাহান ভুইয়া ও এসি ল্যান্ড আতিকুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানা পুলিশ, ফাঁড়ি পুলিশ, হাইওয়ে পুলিশ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ সকল সদস্যগণ।

২ জানুয়ারী বুধবার সকাল সাড়ে ১১ টায় ভুলতা চৌরাস্তা থেকে এই উচ্ছেদ অভিযান শুরু করে গোলাকান্দাইল চৌরাস্তা হয়ে ভুলতা ফাঁড়ির সামনে এসে শেষ হয়। এ অভিযান চলে দুপুর ২ টা পর্যন্ত। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নূসরাত জাহান বলেন ফুটপাত ও মহাসড়ক দখলমুক্ত করার জন্য যতবার উচ্ছেদ অভিযান দরকার ততোবারই করা হবে। গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় ফাঁড়ি পুলিশকে নিয়ে পরিস্কার করার নির্দেশ দেয়া হয়েছে।

উপজেলার পরিষদের চেয়ারম্যান আল হাজ শাহজাহান ভুইয়া বলেন, এ অভিযান চলমান প্রক্রিয়া। এটা বারবারই করা হবে।গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন বলেন, ফুটপাত ও মহাসড়ক দখলমুক্ত করার জন্য যতবার উচ্ছেদ অভিযান দরকার ততোবারই করা হবে।

এ অভিযান নিয়ে জনমনে নানা রকম প্রশ্ন উঠেছে এ উচ্ছেদ কত সময় থাকবে, এভাবে অনেকবারই অভিযান চালানো হয়েছে। অভিযানের পরই আবার ফুটপাত দখল হয়ে যাবে। অভিজ্ঞ মহলের ধারনা হাইওয়ে পুলিশের নজরদারীর দরকার বেশি। তারা মহাসড়ক দখলমুক্ত করলে ফুপাতে হকাদের বসা সম্ভব হতো না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD