1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রূপগঞ্জে পোশাক তৈরির কারখানায় আগুনে ১০ লাখ টাকার ক্ষতি
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

রূপগঞ্জে পোশাক তৈরির কারখানায় আগুনে ১০ লাখ টাকার ক্ষতি

নজরুল ইসলাম :
  • প্রকাশিত: রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ১৪৭ বার পড়েছে
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের ভায়েলা এলাকায় হাজী বাবুল ভুঁইয়া কমপ্লেক্সের র‌্যামন টেইলার্স এন্ড ফ্রেব্রিক্স নামক পোশাক তৈরির কারখানায় আগুনের ঘটনা ঘটেছে।
গতকাল ১৬ জুলাই শনিবার বিকেল ৩ টায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে। খবর পেয়ে রূপগঞ্জের কাঞ্চন ফায়ার সার্ভিসের কর্মীরা বিকাল ৫টায় আগুন নিয়ন্ত্রণে আনে। র‌্যামন টেইলার্স এন্ড ফ্রেব্রিক্সের মালিক অলিউল্লাহ বলেন, আগুনে নগদ টাকা, মেশিনপত্র ও তৈরি করা পোশাকসহ ১০ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।
কাঞ্চন ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার রফিকুল ইসলাম বলেন, দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে কোনো হতাহতের ঘটনা নেই। তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে। মার্কেট মালিক ও ভুলতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী বাবুল ভুঁইয়া বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনা স্থলে ছুটে আসে। তাদের তৎপরতায় আশপাশের দোকান আগুনের কবল থেকে রক্ষা পেয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD