1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রূপগঞ্জে ট্রাক প্রাইভেটকার সংঘর্ষ নিহত ৩ আহত ১
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

রূপগঞ্জে ট্রাক প্রাইভেটকার সংঘর্ষ নিহত ৩ আহত ১

ফয়সাল আহমেদ :
  • প্রকাশিত: সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ২৪৩ বার পড়েছে

রূপগঞ্জে এশিয়ান হাইওয়ে সড়কে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘাতক ট্রাকটিকে উদ্ধার করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

রোববার (১৫আগস্ট) দিবাগত রাত ১টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কের মুন্সি পাম্পের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, গাজীপুর জেলোর টঙ্গী বোর্ডবাজার এলাকার খলিলুর রহমানের ছেলে প্রাইভেটকারের চালক আলমগীর হোসেন, চাঁদপুর জেলার সেনাবাহিনীর কার প্রিন্টার আজাদ হোসেন(৩৫), আনোয়ারের ছেলে রফিকুল ইসলাম(৩১)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানা গেছে, রোববার রাত ১টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কে কাঞ্চনমুখী একটি প্রাইভেটকার (ঢাকা-মেট্রো-গ-২৫-৬৭৮০) ও গাউছিয়ামুখী দ্রুত গতির একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-২০-২৮৫৯) সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিন যাত্রীর মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে ভূলতা হাইওয়ে পুলিশের টিআই সালাউদ্দিন জানান, নিহত তিনজন পুরুষ যাত্রী। তাদের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ বলেন, বেপরোয়া গতির দ্রুতগামী ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। নিহতদের লাশ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। আহত একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD