1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রূপগঞ্জে ছেলেদের ধাক্কায় বাবার মৃত্যু, আটক ২
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

রূপগঞ্জে ছেলেদের ধাক্কায় বাবার মৃত্যু, আটক ২

নজরুল ইসলাম :
  • প্রকাশিত: সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৭৯ বার পড়েছে
ঝগড়া থামাতে গিয়ে ছেলেদের ধাক্কায় মৃত্যু হয়েছে ৯০ বছর বয়সী এক ব্যক্তির। এ ঘটনায় অভিযুক্ত দুই ছেলেকে আটক করা হয়েছে।রূপগঞ্জের বরাবো রসুলপুর এলাকা থেকে রোববার (২৪ জুলাই) দুপুরে অভিযুক্ত দুই ছেলেকে আটক করা হয়। নিহত ওই ব্যক্তির নাম আব্দুল আলী। সে বরাবো রসুলপুর এলাকার বাসিন্দা। এ ঘটনায় আটকরা হলেন আব্দুল আলীর ছেলে কাউসার (২৬) ও মান্নানের (৫০)।
জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে কাউসার ও মান্নানের সাথে মেয়ে আমেনার ঝগড়া হয় শনিবার রাত ৯টার দিকে। এসময় ঝগড়া থামাতে গিয়ে ছেলে কাউসার ও মান্নানের ধাক্কায় মাটিতে লুটে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে বৃদ্ধ পিতা আব্দুল আলী। পরে তাকে স্থানীয় ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১ টায় মারা যান তিনি। ২৪ জুলাই সকালে বৃদ্ধেরর মেজো ছেলে ইব্রাহীম বাদী হয়ে ৪ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার ভিত্তিতে পুলিশ দুপুরে মামলার এজাহারভুক্ত আসামী কাউসার ও মান্নানকে আটক করে। এ ব্যাপারে রূপগঞ্জ থানার তদন্ত অফিসার হুমায়ন কবির মোল্লা বলেন, এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ২ ছেলেকে আটক করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD