1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রূপগঞ্জে ছিনতাইকৃত তেলের গাড়িসহ আটক-১
বাংলাদেশ । মঙ্গলবার, ১৪ মে ২০২৪ ।। ৪ঠা জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন

রূপগঞ্জে ছিনতাইকৃত তেলের গাড়িসহ আটক-১

ফয়সাল আহমেদ:
  • প্রকাশিত: শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ২৫১ বার পড়েছে
#নারায়ণগঞ্জ #রূপগঞ্জে ছিনতাইকৃত তেলের গাড়িসহ আটক-১
#নারায়ণগঞ্জ #রূপগঞ্জে ছিনতাইকৃত তেলের গাড়িসহ আটক-১
রূপগঞ্জে সয়াবিন তেলের ট্রাক ছিনতাই করে পালানোর সময় স্থানীয়রা চালকসহ গাড়িটিকে আটক  করে এবং আটককৃত ছিনতাইকারী ড্রাইভারকে গণধোলাইয়ের পর পুলিশের কাছে হস্তান্তর করেছে । গতকাল বৃহস্পতিবার রাত ২ টায় উপজেলার গোলাকান্দাইল এলাচি হোটেলের সামনে ( গাজীপুর চট্টগ্রাম এশিয়ান হাইওয়ের রোড) ঘটে এ ছিনতাইয়ের ঘটনা।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত ২ টার দিকে সয়াবিন তেলের ট্রাকটি গোলাকান্দাইল চৌরাস্তার মোড়ে আটক করে হাইস গাড়িতে আসা একটি ছিনতাইকারী দল। ছিনতাইকারীরা গাড়িটি গতিরোধ করে অস্ত্রের মুখে গোলাকান্দাইল চৌরাস্তার মোড়ে ড্রাইভার হেলপারকে নামিয়ে দেয়। তেল ভর্তি ট্রাকটি তাদের ড্রাইভার দিয়ে গাজীপুরের দিয়ে নিয়ে যেতে চেষ্টা করে।

এসময় পিছন থেকে ট্রাকটির হেলপার ডাকাত ডাকাত বলে চিৎকার করলে এলাচি হোটেলের সামনে থাকা দোকানদাররা গাড়িটি আটক করে  এবং ছিনতাকারী ড্রাইভারকে নামিয়ে উপস্থিত থাকা জনতারা গণধোলাই দিয়ে পুলিশকে খবর দেয়। ফাঁড়ির পুলিশ এসে  ট্রাক ও ড্রাইভারকে আটক করে। এ ব্যাপারে ড্রাইভারের পরিচয় জানতে ফাঁড়ির এএসআই মিলন ও ইনচার্জ মাহবুব আলমকে মোবাইলে কল করা হলেও তাদের মোবাইলে পাওয়া যায় নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD