1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রাষ্ট্রীয় মর্যাদায় নিহত মুক্তিযোদ্ধার দাফন,৪ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

রাষ্ট্রীয় মর্যাদায় নিহত মুক্তিযোদ্ধার দাফন,৪ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের

আতাউর রহমান :
  • প্রকাশিত: শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২
  • ২৬১ বার পড়েছে

বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান হত্যার অভিযোগে ব্রাহ্মণপাড়া থানায় ৪ জনকে এজাহারনামীয় আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে নিহতের ছেলে গিয়াস উদ্দিন। এজাহারনামীয় আসামীরা হল ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের রাজাবাড়ী গ্রামের মৃত গনি মাষ্টারের ছেলে মোঃ কামাল পাশা (৪৫), তার ভাই মোঃ আবু হাছনাত বাবু (৩৫), তার আরেক ভাই মোঃ আনিছুর রহমান ইকবাল ও তার ছেলে মোঃ বিদান (২৫) সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন। মামলা নাম্বার ১৪ তারিখ ১৩/১/২২।

ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা মামলা দায়েরের কথা নিশ্চিত করে জানান, নিহত বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমানের হত্যাকারী অভিযুক্ত সকল আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে এবং অল্প সময়ের মধ্যে তাদেরকে আমরা গ্রেফতার করতে সক্ষম হব। উল্লেখ্য, গত ১৩ জানুয়ারি সকালে জমির আইল মেরামতকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান (৭০) কে মারধর করে এবং গলাটিপে হত্যা করে বলে নিহতের পরিবার থেকে অভিযোগ ওঠে।

এদিকে বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমানের ময়নাতদন্ত শেষে গতকাল ১৪ জানুয়ারি শুক্রবার বিকেলে কান্দুঘর মাদ্রাসা মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজার নামাজ শেষে মরহুম বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমানকে তার পারিবারিক কবর স্থানে সমাহিত করা হয়। এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্য অপ্পেলা রাজু নাহা, নবনির্বাচিত মাধুপপুর ইউপি চেয়ারম্যান ফরিদ উদ্দিন, ব্রাহ্মণপাড়া মুক্তিযোদ্ধা কমান্ডার ইদ্রিস মাস্টার, ব্রাহ্মণপাড়া থানা পুলিশের একটি দলসহ এলাকার সকল ধর্মপ্রাণ মুসল্লিয়ান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়ে সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD