1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রাবিতে রুবেল আহমেদ মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

রাবিতে রুবেল আহমেদ মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু

নোমান ইমতিয়াজ:
  • প্রকাশিত: সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৩৫৪ বার পড়েছে
রাবিতে রুবেল আহমেদ মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) রুবেল আহমেদ মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। সোমবার (৮ নভেম্বর) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল স্কুল মাঠে খেলার উদ্বোধন করেন অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক আব্দুল ওয়াদুদ।

এসময় উপস্থিত ছিলেন, অর্থনীতি বিভাগের অধ্যাপক ইলিয়াছ হোসেন, অধ্যাপক ফরিদ উদ্দিন খান, সহযোগী অধ্যাপক ফজলুল হক, কামারুল্লাহ বিন তারিক ইসলাম, নাজমুল্লাহ বিন তারিক প্রমুখ।

প্রথম দিনের উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে অর্থনীতি বিভাগ প্রথম বর্ষ বনাম দ্বিতীয় বর্ষ। এতে অর্থনীতি দ্বিতীয় বর্ষ ৩-১ গোলে জয় লাভ করে। দ্বিতীয় বর্ষের হয়ে আবু বক্কর, পলাশ ও সামিউল একটি করে গোল করে। প্রথম বর্ষে হয়ে হাসিবুল ইসলাম একটি গোল করে।

উল্লেখ্য, রুবেল আহমেদ মন্ডল বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী। গত ৯ জুলাই ম্যালেরিয়া ও জন্ডিসে আক্রান্ত মৃত্যুবরণ করে। তার স্মরণে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ এই খেলার আয়োজন করেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD