1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রাণীশংকৈলে মানবিক ইউএনও’র একশতটি হুইলচেয়ার প্রদান সম্পন্ন
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

রাণীশংকৈলে মানবিক ইউএনও’র একশতটি হুইলচেয়ার প্রদান সম্পন্ন

হুমায়ুন কবির:
  • প্রকাশিত: রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ২০৭ বার পড়েছে
মানবিক ইউএনও’র একশতটি হুইলচেয়ার প্রদান সম্পন্ন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ এর উদ্যোগে রবিবার ১৩মার্চ অসহায়, হতদরিদ্র, প্রতিবন্ধী ও চলাফেরায় অক্ষম নারী-পুরুষদের বিভিন্ন সময়ে একশতটি হুইলচেয়ার প্রদান সম্পন্ন করা হয়। এত অল্পসময়ের মধ্যে একশটি হুইল চেয়ার প্রদান করায় এ নিয়ে এলাকায় সাধারন মানুষের মাঝে বেশ হই-চই পড়েছে। এ উপলক্ষে এদিন সকাল ১১টায় উপজেলার ননতোর গ্রামের লালবানু (৮০) (চলাফেরায় অক্ষম), হুসেনগাঁওয়ের খবির উদ্দীন (৭৫) (শারীরিক প্রতিবন্ধী), ভুকুরগাঁওয়ের রাব্বী (১২) শারীরিক প্রতিবন্ধীদের হুইলচেয়ার প্রদানের মাধ্যমে একশটি হুইলচেয়ার সম্পন্ন হল।

এদিন হুইলচেয়ার প্রদানকালে ইউএনও’র প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বরেন্দ্র সহকারি প্রকৌশলী মো: তিতুমীর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামুয়েল মার্ডি, কালের কন্ঠ প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী, দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি জসিম শেখ। এছাড়াও কলেজ ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষার্থী জেলা ও উপজেলা সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। হুইলচেয়ার পেয়ে সুবিধাভোগীরা ইউএনও এবং প্রধানমন্ত্রী প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবিষয়ে ইউএনও বলেন অসহায় হতদরিদ্র প্রতিবন্ধী ও চলাফেরায় অক্ষম ব্যক্তিদের মাঝে যাচাই বাছাই পূর্বক উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আজ থেকে একশটি হুইলচেয়ার দেওয়া হল। এ কার্যক্রম চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD