1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রাজাপুরে স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

রাজাপুরে স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কঞ্জন কান্তি চক্রবর্তী :
  • প্রকাশিত: রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ৪৩০ বার পড়েছে

ঝালকাঠির রাজাপুরে সুমাইয়া আক্তার মিতু (১৪) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার রাত সাড়ে দশ টার দিকে উপজেলা সদরের বাঘরী এলাকার ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সুমাইয়া আক্তার মিতু রাজাপুর সরকারি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী এবং পিরোজপুরের কাউখালি উপজেলার বেতকা গ্রামের মো. মনিরুজ্জামানের মেয়ে। তারা রাজাপুর উপজেলার মঠবাড়ী ইউনিয়নে পশ্চিম চর বাঘড়ি এলাকায় ভাড়া বাসায় থাকত।

স্থানীয় সুত্রে জানাযায়, গতকাল রাত ৯টার দিকে বিদ্যালয়ের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে বাসায় ফেরেন মিতু। এরপর খাওয়া-দাওয়া শেষ করে মিতুর নানি পাশের বাসায় পান খেতে যায়। সেখান থেকে ফিরে এসে ঘর বন্ধ দেখে ডাকাডাকি শুরু করেন মিতুর নানি । ডাকে কোনো সাড়া না পেয়ে এক পর্যায়ে জানালা দিয়ে উঁকি দিয়ে ভেতরে একটি সিলিং ফ্যানের সাথে মিতুর ঝুলন্ত দেহ দেখতে পেয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে পুলিশ এসে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় মিতুর লাশ উদ্ধার করে। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, লাশ উদ্ধার করে সকালে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবদন পেলে কিভাবে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD