1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রাজাপুরে জেল থেকে বেরিয়েই বাদীর বাড়ীতে আসামীদের হামলা,আহত ৩
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

রাজাপুরে জেল থেকে বেরিয়েই বাদীর বাড়ীতে আসামীদের হামলা,আহত ৩

কঞ্জন কান্তি চত্রুবর্তী
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ২৮০ বার পড়েছে

জেল থেকে বের হয়েই মামলার বাদীর বাড়িতে হামলা চালিয়ে বাদীর স্ত্রী,ছেলে ও ছেলের বউকে আহত করেছেন আসামী পক্ষ। সোমবার সকাল ৭ টার দিকে রাজাপুর উপজেলার নারিকেল বাড়ীয়া এলাকায় এ ঘটনা ঘটে। জমিজমা নিয়ে বিরোধের জেরে ৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন নারিকেল বাড়ীয়া এলাকার মৃত মোকলেছ উদ্দিন হাওলাদারের ছেলে আমজেদ আলী হাওলাদার। মামলায় একই এলাকার মৃত হাছেন আলী হাওলাদারের ছেলে আঃ রহিম, মো ঃ লোকমান,মো ঃ ফোরকান,আঃ রহিম হাওলাদারের স্ত্রী আনজিরা খাতুন,ছেলে জসিম ও আসলাম, মৃত মোকলেছ উদ্দিনের ছেলে ইউসুব আলী এবং ইউসুব আলীর স্ত্রী তাসলিমা বেগমকে আসামী করে মোকাম ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। সেই মামলায় জেল খেটে জামিন পেয়ে আঃ রহিম, আসলাম,ইউসুব আলী দলবল নিয়ে আমজেদ আলী হাওলাদারের স্ত্রী জাহানারা বেগম ও ছেলে ডালিম হাওলাদার (৩৫), ডালিম হাওলাদারের স্ত্রী হনুফা আক্তার হেপী (৩০) কে এলোপাথরী কুপিয়ে ও পিটিয়ে আহত করেছেন বলে অভিযোগ উঠেছে।

আহত ডালিম হাওলাদার অভিযোগ করে আরো বলেন,পাশের বাসার টিউওবয়েল থেকে হাত মুখ ধুয়ে আমার ঘরের সামনে আসতেই পূর্ব পরিকল্পিতভাবে পিছন থেকে হাছেন আলীর ছেলে আঃ রহিম, রহিমের ছেলে আসলাম,মৃত মোকলেছ উদ্দিনের ছেলে ইউসুব আলী দলবল সহ দেশীয় অস্ত্র নিয়ে আমাকে পিটিয়ে আহত করে। আমার চিৎকার শুনে আমার স্ত্রী হনুফা ও আমার মা আমাকে বাঁচাতে আসলে তাদেরকে এলোপাথারী কুপিয়ে ও পিটিয়ে আহত করে। আমার পিতাকে ঘরের দরজা আটকে তাকে ঘরে বন্দী করে রাখে। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাদের রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডালিম ও স্ত্রী হনুফার অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় আমরা লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD