1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
যৌতুক না পেয়ে গৃহবধূকে হত্যা,স্বামী ও শ্বশুর আটক
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

যৌতুক না পেয়ে গৃহবধূকে হত্যা,স্বামী ও শ্বশুর আটক

মেহেদী হাসান ভূঁইয়া আজিম:
  • প্রকাশিত: বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ২১৫ বার পড়েছে

কুমিল্লার নাঙ্গলকোটে যৌতুকের জন্য রিনা বেগম (২২) নামে এক গৃহবধূকে হত্যা করে আত্নহত্যার প্ররোচনার অভিযোগ উঠেছে স্বামী এয়াকুবের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার উপজেলার জোড্ডা ইউপির ঠোল্লাপাড়া গ্রামের অহিদুর রহমানের বাড়ীতে এ ঘটনা ঘটে। এঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী এয়াকুব ও শ্বশুর অহিদুর রহমানকে আটক করেছে পুলিশ। নিহত রিনা পাশ্ববর্তী পানকরা গ্রামের আবু তাহেরের মেয়ে।

জানা যায়, গত চার বছর পুর্বে ঠোল্লাপাড়া গ্রামেরঅহিদুর রহমানের ছেলে এয়াকুবের সঙ্গে পানকরা গ্রামের আবু তাহেরের মেয়ে রিনা বেগমের সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়। বিয়ের সময় এক লাখ টাকা যৌতুক নেয় এয়াকুব। এতেও ক্ষান্ত হয়নি সে। প্রায় সময় যৌতুকের জন্য মারধর করতো এয়াকুব। এনিয়ে এলাকায় বেশ কয়েক বার সালিশ বৈঠক হয়। সর্বশেষ গত ১৫ দিন পূর্বে একটি মোবাইল সেট রিনার পরিবারের কাছে দাবী করে এয়াকুব। এটি দিতে অপারগতা প্রকাশ করলে এয়াকুব রিনাকে বেড়ধক মারধর করে। পরে সে তার পিতা আবু তাহেরের কাছে চট্টগ্রাম চলে যায়। গত রোববার চট্টগ্রাম থেকে রিনা স্বামীর বাড়ি ঠোল্লাপাড়া গ্রামে যান। এরপর মঙ্গলবার দুপুরে তাকে মারধর করে।

এর কিছুক্ষণ পরে সে বসত ঘরের ভুতুরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে এলাকায় প্রচার করে তার স্বামী এয়াকুব। ঘটনার দিন রাতে পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ বিষয় নিহতের বড় ভাই মহিন উদ্দিন বলেন, আমার বোন তিনটার দিকে মুঠো ফোনে কল করে অনেক কান্নাকাটি করে বলেন তার স্বামী এয়াকুব আজকে তাকে অনেক মারধর করেছে এ বলে ফোন কেটে দেয়। এর ১০ মিনিট পরে তার মৃত্যুর খবর পাই। তার স্বামী এয়াকুব বলেছেন সে না কি আত্মহত্যা করেছে। আমার বোন কখনো আত্মহত্যা করতে পারে না। তাকে যৌতুকের জন্য মারধর করে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করছেন। তিনি এই হত্যাকান্ডের বিচারের দাবি জানান।

এ বিষয়ে জোড্ডা পূর্ব ইউপির ৭নং ওয়ার্ড মেম্বার শাহ আলম বলেন, বিয়ের পর থেকে প্রায় সময় এয়াকুব রিনাকে মারধর করত। আমার এ নিয়ে বেশ কয়েক বার সালিশ বৈঠক করি। আজকে খবর পেলাম রিনা আত্মহত্যা করেছে। এটি আমার বিশ্বাস হচ্ছে না। এ ঘটনার সুস্থ তদন্তের মধ্যে সঠিক কারণ জেনে প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাই।

থানার অফিসার ইনচার্জ মো. ফারুক হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। কুমেক হাসপাতালে প্রেরণ করা হবে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD