1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
যশোরে মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় ২ জনের কব্জি কর্তন
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

যশোরে মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় ২ জনের কব্জি কর্তন

কে.এম আলীঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৩১৪ বার পড়েছে
যশোরে মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় দুই যুবকের কব্জি কর্তন করা হয়েছে। আহত দুই যুবক হলেন যশোর সদর উপজেলার আবাদ কচুয়া গ্রামের সুলতানের পুত্র আজিজুর(৩০) এবং একই এলাকার আলামিন(৩৫)।প্রত্যক্ষদর্শীরা জানান, ২ আগস্ট (সোমবার) রাত আনুমানিক ১০.৩০ টার সময় আবাদ কচুয়া গ্রামে জাকিরের দোকানের সামনে প্রকাশ্যে আলমগীর নামে এক মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রিকালে আজিজুর ও আলামিন বাঁধা দেয়।

এতে আলমগীর তার কাছে থাকা হাসুয়া দিয়ে তাদের এলোপাথাড়ি কোঁপাতে থাকে। কোঁপ থেকে বাঁচতে হাত দিয়ে বাঁধা দিতে গেলে আজিজুর ও আলামিনের একটি করে কব্জি হাত থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এ ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে ধাওয়া দিয়ে  আলমগীরকে ধরে ধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয় এবং আহততের উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে জানতে চাইলে কোতয়ালী থানার ডিউটি অফিসারের টেলিফোনে কল দিলে ওয়ারলেস অপারেটর সালাউদ্দিন কল রিসিভ করে সাংবাদিকদের বলেন, এলাকাবাসীর সহযোগীতায় আসামীকে গ্রেফতার করা হয়েছে, ভুক্তভোগী অপর যুবক ও হামলাকারী মাদক ব্যবসায়ীর  বিস্তারিত তথ্য আমাদের হাতে আসেনি, এ ঘটনায় মামলা প্রত্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD