1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
যশোরে মনোরোগ বিশেষজ্ঞ ডাক্তারের আত্মহত্যা দৈনিক কালজয়ী
বাংলাদেশ । শনিবার, ১১ মে ২০২৪ ।। ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

যশোরে মনোরোগ বিশেষজ্ঞ ডাক্তারের আত্মহত্যা

কে.এম আলী:
  • প্রকাশিত: রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৪৫২ বার পড়েছে
jessore-news

যশোরে মনোরোগ বিশেষজ্ঞ ডা. আব্দুস সালাম সেলিম (৫৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। তবে তার মৃত্যু নিয়ে চলছে নানা গুঞ্জন। তিনি যশোর শহরতলীর নওদাগাঁয়ের সুলতান আহমেদের ছেলে।হাসপাতাল সুত্রে জানা যায়, ১৪ আগস্ট (শনিবার) সকাল আটটার দিকে শহরের পুরাতন কসবা বিমান অফিসপাড়ার বাসায় তিনি আত্মহত্যা করলে সকাল নয়টার দিকে মরদেহ হাসপাতালে আনা হয়।

মৃতের স্ত্রী মনিরা বেগম সাংবাদিকদের বলেন, সকালে তিনি রান্না করছিলেন। ওইসময় তার স্বামী ঘরের কার্নিশে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। কিছুদিন ধরে সে মানসিকভাবে বিপর্যস্থ ছিলেন।সম্প্রতি তাকে যশোর জেনারেল হাসপাতাল থেকে বগুড়ায় বদলি করা হলে তিনি সেখানে যেতে চাননি। এসব কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে মনে করছেন তিনি।মৃতের মামা বজলুর রহমান বলেন, সে আত্মহত্যার করার মানসিকতার মানুষ না।তার পরিবারে এমন কোনো সমস্যাও নেই যে তার আত্মহত্যা করা লাগবে।

চাচাতো ভাই ও তার ড্রইভার কামরুজ্জামান বলেন, সে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ছিলেন।গত বুধবার ছুটিতে বাসায় আসেন। শনিবার সকালে শুনলাম ভাই আত্মহত্যা করেছে আত্মহত্যা করার মত কেন কারন আমরা দেখছিনা।আরেক চাচাতো ভাই শাহিনুর রহমান বলেন, আমাদের ধারণা তাকে হত্যা করা হয়েছে অথবা আত্মহত্যার জন্য বাধ্য করা হয়েছে।

এ ব্যাপারে যশোর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম সাংবাদিকদের বলেন, লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।এ ঘটনায় কোতোয়ালি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না এটা হত্যা না আত্মহত্যা তবে এ ব্যাপারে কোন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD