1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
যশোরে নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

যশোরে নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা

কে এম আলী :
  • প্রকাশিত: সোমবার, ১০ জানুয়ারি, ২০২২
  • ৬৭৬ বার পড়েছে

যশোরের অভয়নগর উপজেলায় নবনির্বাচিত ইউপি সদস্য উত্তম সরকার (৪০) নামের এক ব্যক্তিকে গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার (১০ জানুয়ারি) রাত সোয়া আটটার দিকে উপজেলার হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে তাকে হত্যা করা হয়। তিনি উপজেলার হরিশপুর গ্রামের অশান্ত সরকারের পুত্র। গত বছরের ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে তিনি ২ নং সুদলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য নির্বাচিত হয়েছিলেন।

নিহতের কাকা স্বপন কুমার সরকার জানান, সোমবার রাতে উত্তম সুদলী বাজার থেকে মাটরসাইকেলে হরিশপুর গ্রামের নিজ বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে অপর এক মটরসাইকেলে থাকা তিন জন তাঁর গতিরোধ করে তার বুকের বামপাশে গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ হয়ে উত্তম ঘটনাস্থলেই মারা যান। অভয়নগর থানার পরিদর্শক (ওসি তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, দুর্বৃত্তের গুলিতে উত্তম সরকার নিহত হয়েছেন। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD