1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
যশোরের অভয়নগরে শশুরবাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

যশোরের অভয়নগরে শশুরবাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু

কে.এম আলীঃ
  • প্রকাশিত: সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৩৭১ বার পড়েছে

যশোরের অভয়নগর উপজেলায় ৫নং শ্রীধরপুর ইউনিয়নের শংকরপাশা শাহিনপাড়া গ্রামে শশুরবাড়িতে বেড়াতে এসে জামাই শরিফুল ইসলাম(৩৫) এর রহস্যজনক মৃত্যু হয়েছে।সে শার্শা উপজেলার নাভারণ জামতলা গ্রামের হানিফ মোড়লের পুত্র।

জানা গেছে, মৃত শরিফুল দীর্ঘ দিন ধরে মালয়েশিয়ায় প্রবাসী থাকাকালীন নিয়মিত স্ত্রী শিল্পী বেগমের নামে টাকা পাঠাতেন। দেশে ফিরে টাকা পয়সার হিসাব চাইলে স্ত্রী হিসাব দিতে ব্যর্থ হয় এবং এ বিষয়টিকে কেন্দ্র করেই তাদের সংসারে প্রায়ই কোন্দল হত।ঈদ-উল-আযহা উপলক্ষে শরিফুল শশুর বাড়িতে বেড়াতে আসে।

গত ২৫ জুলাই রবিবার গভীর রাতে যে কোন সময় তার রহস্যজনক মৃত্যু ঘটে।পরের দিন ২৬ জুলাই সোমবার সকালে ঘর বন্ধ দেখে সন্দেহ হলে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে খাটের উপর থেকে শরিফুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।এ বিষয়ে মৃতের শশুরবাড়ির দাবি রোববার গভীর রাতে জামাই শরিফুল কাউকে কিছু না জানিয়ে ঘরের ডাবায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।আমরা দেখতে পেয়ে পরিবারের লোকজনের সহায়তায় তাকে ডাবা থেকে নামাই।

এ বিষয়ে অভয়নগর থানার ও.সি(তদন্ত) মিলন কুমার মন্ডল সাংবাদিকদের বলেন, আমরা খবর পেয়ে মৃত ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি।লাশ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত বলা যাবে না এটা হত্যা না আত্মহত্যা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD