1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
যশোরের অভয়নগরে বড় ভাইয়ের ইটের আঘাতে ছোট বোনের মৃত্যু
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

যশোরের অভয়নগরে বড় ভাইয়ের ইটের আঘাতে ছোট বোনের মৃত্যু

কে.এম আলী :
  • প্রকাশিত: রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৪৮০ বার পড়েছে
যশোরের অভয়নগরে বড় ভাইয়ের ইটের আঘাতে ছোট বোনের মৃত্যু
যশোরের অভয়নগরে বড় ভাইয়ের ইটের আঘাতে ছোট বোনের মৃত্যু

যশোরের অভয়নগর উপজেলার ৪ নং পায়রা ইউনিয়নের সমশপুর গ্রামে জিয়াউর রহমান গোলদারের বড় ছেলে রাব্বি গোলদার (২০) এর ছোঁড়া ইটের আঘাতে ছোট বোন জাকিয়া খাতুন (১২) মৃত্যু হয়েছে।জানা গেছে,২০ আগস্ট (শুক্রবার) দুপুরে বাড়িতে প্রবেশ করা একটি কুকুরকে উদ্দেশ্য করে ইটের আদলা ছোড়ে রাব্বি।

আদলাটি কুকুরের গায়ে না গেলে পাশে দাঁড়িয়ে থাকা জাকিয়া খাতুনের মাথায় গিয়ে লাগলে গুরুতর আহত অবস্থায় তাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা শেষে বাড়িতে আনা হয় ঐ দিন সন্ধায় জাকিয়ার বমি শুরু হয়ে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ২২ আগস্ট (রবিবার) রাত ২ টায় তার মৃত্যু হয়।শিশু জাকিয়ার অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।পায়রা ইউপি চেয়ারম্যান বিষ্ণুপদ দত্ত জানান,বিষয়টা নিহতের পরিবারের কাছ থেকে শুনেছি তবে ঘটনার দিন আসলে কি ঘটেছিল তা আমার জানা নেই।

এ বিষয়ে অভয়নগর থানার ডিউটি অফিসার এসআই জয়ন্ত জানান,এ ঘটনায় দামুখালী পুলিশ ক্যম্পে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD