1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
যশোরের অভয়নগরে তুচ্ছ ঘটনায় মুক্তিযোদ্ধার স্ত্রীকে বেদম প্রহার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

যশোরের অভয়নগরে তুচ্ছ ঘটনায় মুক্তিযোদ্ধার স্ত্রীকে বেদম প্রহার

কে.এম আলী :
  • প্রকাশিত: সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১০১১ বার পড়েছে

যশোর জেলার অভয়নগর উপজেলার শুভরাড়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশির বেদম প্রহারে আহত হয়ে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেড না পেয়ে হাসপাতালের বারান্দায় শুয়ে যন্ত্রণায় ছটফট করছেন বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুর রহমানের স্ত্রী মেহেরুন্নেছা(৬০)।

জানা গেছে,১৫ আগস্ট বাড়ির আঙ্গিনার ময়লা ফেলাকে কেন্দ্র করে প্রতিবেশী মৃত আকবর হোসেনের পুত্র শাহাবুদ্দিন সরদার(৫৫),সফিকুল সরদার(৪৫),সফিকুল সরদারের স্ত্রী ইরানী বেগম(২৮) বাঁশ দিয়ে মেহেরুন্নেছাকে পিটিয়ে মারাত্মক আহত করে।

আঘাতের ঘটনায় তার শরীরের বিভিন্ন স্থানে ফোঁলা-জখমসহ একটি দাঁত পড়ে যায়।আহতের চিৎকারে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে তাকে গ্রাম ডাক্তারের কাছে চিকিৎসা দিচ্ছিলেন পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে ১৬ আগস্ট (সোমবার) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহতের কন্যা নাহিদ সুলতানা নীলা বলেন,ইতিপূর্বেও উল্লেখিত ব্যক্তিরা আমাদের পরিবারের উপর বিভিন্ন ধরনের নির্যাতন করে আসছিল।এ ঘটনায় মেহেরুন্নেছা বাদী হয়ে বাসুয়াড়ী পুলিশ ক্যাম্পে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাঃ তাফরিয়া রহমান হিয়া বলেন,রোগীর সারা শরীরে ফোঁলা জখমের চিহ্ন রয়েছে।

করোনার বেড সংকটের কারণে তাকে বারান্দায় চিকিৎসা দেওয়া হচ্ছে।হামলার ঘটনার বিষয়ে জানতে চাইলে বাসুয়াড়ী ক্যাম্পের ইনচার্জ এসআই শেখ রফিকুল ইসলাম বলেন,বীর মুক্তিযোদ্ধার স্ত্রীর উপর হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি,তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD