1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
যশোরের অভয়নগরে অবৈধ রেল ক্রসিং'এ ফের দুর্ঘটনা
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

যশোরের অভয়নগরে অবৈধ রেল ক্রসিং’এ ফের দুর্ঘটনা

কে.এম আলীঃ
  • প্রকাশিত: রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৫৪৫ বার পড়েছে

যশোরের অভয়নগরে তালতলা মাইল পোষ্ট নামক স্থানের অবৈধ রেল ক্রসিং’এ ফের রেল দুর্ঘটনা ঘটেছে।সরোজমিনে গেলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, আজ রবিবার সকাল আনুমানিক ৮.৩০ টায় গরু নিয়ে রেল ক্রসিং এর উপর দিয়ে পার হচ্ছিল একটি নসিমন (ভটভটি) নসিমনটি রেল লাইনের উপর পৌছালে হটাৎ নসিমনটি বন্ধ হয়ে যায়।

এদিকে খুলনা থেকে ছেড়ে আসা খুলনা- চিলাহাটি রুপসা ট্রেনটি চলে এসে নসিমনটাকে সজোরে আঘাত করলে নসিমনে থাকা ২ টি গরু ঘটনাস্থলে মারা যায় এবং নসিমনটা দুমড়ে-মুচড়ে বেশ কিছুদুরে একটা ডোবার মধ্যে গিয়ে পড়ে। এ ঘটনায় গরু বহনকারী তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’এ পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর দায়িত্বরত চিকিৎসক সাদিয়া জাহান বলেন, তিন জনের অবস্থাই আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এ বিষয়ে নওয়াপাড়া রেল ষ্টেশনের ষ্টেশন মাষ্টার বুলবুল আহম্মেদ বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়েছি এ ঘটনায় ট্রেনের কোন ক্ষতি হয়নি।

ইতিপূর্বে নওয়াপাড়া রেলওয়ের সিমানার বেশ কয়েকটি অবৈধ ক্রসিং বন্ধ করে দেওয়া হয়েছে এ বিষয়েও উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD