1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারে নিষেধাজ্ঞা অমান্য করায় ৭৬ হাজার ৮ শত টাকা জরিমানা আদায়
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মৌলভীবাজারে নিষেধাজ্ঞা অমান্য করায় ৭৬ হাজার ৮ শত টাকা জরিমানা আদায়

তিমির বনিক:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ২৭১ বার পড়েছে

করোনাভাইরাসের সংক্রমণ রোধে আরোপিত নিষেধাজ্ঞা, কঠোর লকডাউন চলমান বিধিনিষেধ নিশ্চিতে মৌলভীবাজারের সকল উপজেলায় মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রয়েছে। মৌলভীবাজার জেলা প্রশাসনের উদ্যোগে রোজ সোমবারও (২৬ জুলাই) অভিযান পরিচালনা করা হয়।

এসময় অভিযান চলমান বিধিনিষেধ অমান্য করায় মোবাইল কোর্টে ১৩৮ জনকে মোট ৭৬ হাজার ৮০০ টাকা অর্থদণ্ড করা হয়। এছাড়া সাময়িকভাবে আটক করা হয়েছে ৭ জনকে।

রোজ সোমবার (২৬ জুলাই) সকাল ১০ টা থেকে বিকেল ৬ টা পর্যন্ত একযোগে মৌলভীবাজার জেলার সকল উপজেলায় মোবাইল কোর্ট পরিচালিত হয়।

মৌলভীবাজার জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, দণ্ডবিধি, ১৮৬০ এর ২৬৯ ধারা ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫(১)(খ) ধারায় এই অর্থদণ্ড করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন সকল উপজেলার নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনারগণ (ভূমি) এবং জেলা প্রশাসন, মৌলভীবাজার এর সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।এসময় তাদের সহযোগিতা করে মৌলভীবাজার জেলা পুলিশ, র‍্যাব, বিজিবি ও আনসার বাহিনীগন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD