1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারে ১৫জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে বহিষ্কার
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মৌলভীবাজারে ১৫জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে বহিষ্কার

তিমির বনিক:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ২৬১ বার পড়েছে

মৌলভীবাজার সদরে ১৫ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে আ’লীগ থেকে বহিস্কার করা হয়েছে। দলীয় শৃংখলা ভঙ্গ ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাদেরকে বহিস্কার করেছে উপজেলা আ’লীগ। বুধবার সন্ধ্যায় ওই উপজেলা আ’লীগের সভাপতি আকবর আলী ও সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভি.পি. সোয়েব স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

প্রেসবিজ্ঞপ্তি সূত্রে জানা যায়: ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে ১২টির মধ্যে ১১টি ইউনিয়নে ১৫জন চেয়ারম্যান প্রার্থী বিদ্রোহী হিসেবে প্রতিদ্বন্ধিতা করছেন। ফলে মৌলভীবাজার সদর উপজেলা আ’লীগ খলিলপুর ইউনিয়নে মোঃ আশরাফ আলী খাঁন, কামালপুর ইউনিয়নে মোঃ আলাউর রহমান, মোঃ আপ্পান আলী, মোঃ সোহেল আহমদ, আপারকাগাবলা ইউনিয়নে মোঃ ইমন মোস্তফা, মোঃ ফারুক আহমদ, আখাইলকুঁড়ায় মোঃ এমদাদুর রহমান রেণু, একাটুনায় মোঃ শাহ গিয়াস উদ্দিন, চাঁদনীঘাটে মোঃ আসলাম মিয়া, কনকপুর ইউনিয়নে মোঃ মনিরুজ্জামান, আমতৈল ইউনিয়নে শ্রী সুজিত চন্দ্র দাশ, নাজিরাবাদে সৈয়দ মোহিত আলী. মোস্তফাপুরে মোঃ তাজুল ইসলাম, গিয়াসনগর ইউনিয়নে মোঃ মোশারফ হোসেন ও মোঃ জিলা মিয়াকে বহিস্কার করেছে।

বিদ্রোহী প্রার্থীদের দলীয় পদ থেকে অব্যাহতি দিয়ে সদর উপজেলা আ’লীগ তাদের স্থায়ী ভাবে বহিস্কারের জন্য জেলা এবং কেন্দ্রীয় আ’লীগের কাছে সুপারিশ করেছেন বলে প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। মৌলভীবাজার জেলা আ’লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নিখিল চন্দ্র দাশ সদর উপজেলার ১১ ইউনিয়নে দলীয় সিদ্ধান্ত না মানায় ১৫ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে বহিস্কারের সত্যতা নিশ্চিত করেছেন। উল্লেখ্য, চতুর্থ ধাপে এ সব ইউনিয়নে আগামী ২৬ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD