1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারে সিএনজির ধাক্কায় এক জনের মৃত্যু
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মৌলভীবাজারে সিএনজির ধাক্কায় এক জনের মৃত্যু

তিমির বনিক :
  • প্রকাশিত: রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২
  • ৩৯৯ বার পড়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জে সিএনজি অটোরিকশার ধাক্কায় আহত হওয়ার ৮ দিনের মাথায় মৃত্যুবরণ করেছেন কমলগঞ্জের মুন্সীবাজারের ব্যবসায়ী ঠাকুরমণি দেবনাথ (৬৫)। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২২ জানুয়ারি) সকাল ১০ টা ৪০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত ঠাকুরমণি দেবনাথ কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের সিদ্ধেশ্বরপুর গ্রামের (চুকটিপাড়া) গ্রামের বাসিন্দা। তিনি মুন্সীবাজারের একজন প্রবীন ও পুরাতন ব্যবসায়ী। পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৪ জানুয়ারি বেলা সাড়ে ১১ টায় কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার- মিরতিঙ্গা সড়কের নিজ বাড়ির সামনে একটি সিএনজি অটোরিকশা পিছন থেকে ঠাকুরমণি দেবনাথকে ধাক্কা দেয়। আহত অবস্থায় ঠাকুরমণি দেবনাথকে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সিলেট ইবনে সিনা প্রাইভেট হাসপাতাল ও পরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। ৮ দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর শনিবার সকাল ১০:৪০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ঠাকুরমণি দেবনাথ এর ছেলে দর্পহরি দেবনাথ ও সুমন দেবনাথ জানান, বেপরোয়া সিএনজি অটোরিকশা ধাক্কায় তাদের পিতার মাথায় প্রচন্ড আঘাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। মৃত্যুর আগে তিনি কাউকে চিনতে পারছিলেন না। দীর্ঘ ৮দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শনিবার সকালে আমাদের ছেড়ে এ পৃথিবী থেকে চির বিদায় নিয়েছেন। তাদের পিতার আত্মার শান্তির জন্য পরিবারেরর পক্ষ থেকে সকলের কাছে আশির্বাদ ও দোয়া কামনা করেন।

এ দিকে মুন্সীবাজারের প্রবীন ও পুরাতন ব্যবসায়ী ঠাকুরমণি দেবনাথ এর মৃত্যুতে শোক জানিয়ে আজ রোববার (২৩ জানুয়ারি) কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজারের ব্যবসায়ীরা দুপুর ১ থেকে ২ টা পর্যন্ত সকল দোকানপাঠ বন্ধ রাখার ঘোষণা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD