1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারে রিভলবারসহ ৫ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মৌলভীবাজারে রিভলবারসহ ৫ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব

তিমির বনিক
  • প্রকাশিত: রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৪১৮ বার পড়েছে
Molovibazar news

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় অভিযান চালিয়ে একটি বিদেশি রিভলবারসহ ৫ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।এ ঘটনায় শনিবার (৭ আগস্ট) র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে বড়লেখা থানায় একটি মামলা করেছে। এদিন বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন গোলাপগঞ্জ উপজেলার রাংজিওল গ্রামের হাদিস আলীর ছেলে কবির আহমেদ (৪৪), হাওরতলা গ্রামের বদরুল হকের ছেলে তারেক আহমদ ওরফে তাহের (২৭), রাংজিওল গ্রামের মৃত আরেশ বিশ্বাসের ছেলে কৌশিক বিশ্বাস (২০), ফতেহপুর গ্রামের মৃত নবীবুর রহমানের ছেলে আলী হোসেন (৩৪) ও ফেঞ্চুগঞ্জ উপজেলার মানিক কোনা গ্রামের মৃত জমির আলীর ছেলে লিমন আহমদ (২৪)। শনিবার র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ সদর কোম্পানী (সদর ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল বড়লেখা থানার বর্ণি ইউপি মনাদি এলাকায় অভিযান চালায়। এসময় একটি বিদেশি রিভলবার, ৪ রাউন্ড গুলি, একটি সিএনজি চালিত অটোরিকশা, নগদ ২০ হাজার টাকা জব্দসহ কবির আহমেদ, তারেক আহমদ, কৌশিক বিশ্বাস, আলী হোসেন, লিমন আহমদকে গ্রেপ্তার করা হয়।অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্ণেল আবু মুসা মো. শরিফুল ইসলাম, মেজর মো. মঈনুল ইসলাম, জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) লুৎফুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD