1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারে নারীর একসাথে ৩ সন্তানের জন্ম
বাংলাদেশ । রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪ ।। ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
মব কিলিং সরকার সমর্থন করে না: উপদেষ্টা নাহিদ শেখ হাসিনা দেশটাকে ফোকলা করে ধ্বংস করে দিয়ে পালিয়েছেন – মির্জা ফখরুল নোয়াখালীর বেগমগঞ্জে সেচ দিয়ে বস্যার পানি সরাতে গিয়ে এক ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে দীর্ঘদিন পর মুখোমুখি হচ্ছে ভারত ও বাংলাদেশ সিলেটে ট্রাফিক পুলিশের অ্যাকশন শুরু রেজিস্ট্রেশন বিহীন অবৈধ সিএনজি বিরুদ্ধে চাঁদপুরে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের কালো পতাকা মিছিল ছুটির দিনেও আশুলিয়ায় চলছে ১৪০০ পোশাক কারখানা সুনামগঞ্জ সীমান্তে সাড়ে ১৯ লাখ রুপিসহ হুন্ডি ব্যবসায়ি আটক মসজিদের উঠানে কাফনে মোড়ানো নবজাতকের লাশ সিলেটে টানা কয়েক দিনের তীব্র গরমে মাত্রাতিরিক্ত লোডশেডিং

মৌলভীবাজারে নারীর একসাথে ৩ সন্তানের জন্ম

তিমির বনিক :
  • প্রকাশিত: সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ২৬২ বার পড়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে একসঙ্গে তিন সন্তানের ভূমিষ্ঠ করেছেন চা শ্রমিক এক নারী। নবজাতক তিনজনই ছেলে এবং তারা সকলেই সুস্থ আছে। গতকাল রবিবার (১৯ ডিসেম্বর) দুপুর ১টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সে এই তিন সন্তানের জন্ম হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত ২৪ ঘন্টায় মোট ১৪টি নরমাল ডেলিভারি এবং সিজারিয়ান সেকশনের মাধ্যমে মোট ১৭টি সুস্থ বাচ্চা প্রসব হয়েছে। শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা.সাজ্জাদ হোসেন চৌধুরী বলেন, ফিনলে টি কোম্পানির ফুলছড়া চা বাগানের লক্ষী রানী দাস তিন সন্তান প্রসব করেন। তবে তিন নবজাতকের ওজন কম থাকায় মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD