1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারে জিহাদি বই,লিফলেটসহ ২শিবির নেতা আটক
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মৌলভীবাজারে জিহাদি বই,লিফলেটসহ ২শিবির নেতা আটক

তিমির বনিক :
  • প্রকাশিত: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৪৪৭ বার পড়েছে
মৌলভীবাজারে জিহাদি বই,লিফলেটসহ ২শিবির নেতা আটক
মৌলভীবাজারে জিহাদি বই,লিফলেটসহ ২শিবির নেতা আটক

মৌলভীবাজার সদর থানা পুলিশ (১৫অক্টোবর) শুক্রবার গভীররাতে অভিযান পরিচালনা করে মৌলভীবাজারে জিহাদী বই,লিফলেটসহ দুই ছাত্রশিবির নেতাকে আটক করেছে।মৌলভীবাজার জেলা শহরের ৬৪১ পূর্ব সুলতানপুর এলাকার চাঁদ মিয়ার বসতবাড়ি উত্তরপাশের টিনশেড ঘর থেকে তাঁদের আটক করা হয়।

আটককৃতরা হলো,মৌলভীবাজার টাউন সিনিয়র মাদ্রাসার ছাত্র শিবিরের সভাপতি মোঃসাব্বির ইসলাম তানভির (২২) ও সাধারণ সম্পাদক মোঃকুতুব উদ্দিন বখতিয়ার (২৪)। এদের একজনের বাড়ি রাজনগর উপজেলায় ও অপরজনের বাড়ি কুলাউড়া উপজেলায়।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপার এর হলরুমে এক প্রেস ব্রিফিং এ মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোঃ নাসের রিকাবদার জানান গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।এসময় উপস্থিত ছিলেন,এ বি এম অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মুজাহিদুল ইসলামসহ জেলা গোয়েন্দা শাখার কর্মকর্তাবৃন্দ।

পুলিশ জানায়,এই দুজনের নেতৃত্বে ঘটনাস্থলে রাষ্ট্রদ্রোহী ও ধ্বংসাত্মক এবং সন্ত্রাসী কার্যক্রমের জন্য গোপনে শলা পরামর্শ করছিলো কতিপয় দুস্কৃতিকারীরা।গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার এসআই কাজী আরিফ আহমেদ এর একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়।

এসময় অন্যান্যরা দৌড়ে পালিয়ে গেলেও তানভির ও বখতিয়ারকে পুলিশ আটক করে।এসময় তাদের কাছ থেকে জামায়াতে ইসলামী ও ছাত্র শিবিরের জিহাদী বই,লিফলেট,চাঁদা আদায়ের রশিদ,মোবাইল ফোনসহ ২৬ ধরণের বই উদ্ধার করা হয়।পুলিশ জানায় সম্প্রতি সংগঠিত পূজামন্ডপে হামলার সাথে এদের কোন সম্পৃক্ততা নেই তবে রিমাণ্ডের জন্য আদালতে আবেদন জানানো হবে।

এদিকে দুর্গাপূজার সময় সংঘটিত কর্মকান্ডে কুলাউড়া ও কমলগঞ্জ উপজেলায় পৃথক ৫টি মামলা দায়ের করা হয়েছে এবং ২জনকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD