1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারের কমলগঞ্জে র‌্যাবের অভিযানে পরোয়ানা ভুক্ত পলাতক আসামী আটক
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

মৌলভীবাজারের কমলগঞ্জে র‌্যাবের অভিযানে পরোয়ানা ভুক্ত পলাতক আসামী আটক

তিমির বনিক :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩৭৮ বার পড়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জে র‌্যাবের অভিযানে বিশেষ ক্ষমতা আইনের পরোয়ানা ভুক্ত এক পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে।গত রোববার (৮ আগস্ট) রাত পৌনে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯,সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প)-এর একটি আভিযানিক দল পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান এবং অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে অভিযান পরিচালনা করে।

এসময় শ্রীমঙ্গল থানার একটি মামলায় (মামলা নং-১৯,তারিখ-২৪/০৬/২০১৪ইং) ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি মূলে মোঃ আলাল মিয়া (৩৫) নামে এক ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেফতার করে।সে কুলাউড়া উপজেলার শরীফপুর ইউপি কালারায়ের চর গ্রামের মৃত হাসিম মিয়ার ছেলে।গ্রেফতারকৃত আসামীকে রোববার রাতেই কুলাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানায়।

কুলাউড়া থানার ওসি বিনয় ভুষন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গ্রেফতারকৃত আসামীকে সোমবার মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD