1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মোটর সাইকেল দুর্ঘটনায় চালক ও পথচারী নিহত
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মোটর সাইকেল দুর্ঘটনায় চালক ও পথচারী নিহত

শাহজাহান আলী মনন :
  • প্রকাশিত: শনিবার, ৭ মে, ২০২২
  • ২৭৭ বার পড়েছে

অতিরিক্ত আরোহী নিয়ে বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনায় পতিত হয়ে চালকসহ দুইজন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার (৬ মে) সন্ধ্যায় সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়কের রামপুরা এলাকায়।নিহতদের একজন হলো নীলফামারী জেলার সৈয়দপুর শহরের বাঁশবাড়ী মদীনা লেন মহল্লার জিলানী পীরের খানকাহ সংলগ্ন নাছিম উদ্দিনের ছেলে মোটর সাইকেল চালক সাকিব সানি (১৮)। অপরজন দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার জাকেরগঞ্জ এলাকার বাসিন্দা পথচারী নুরুল ইসলাম (৬০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সৈয়দপুর থেকে পাঁচ-ছয়টি মোটর সাইকেলে করে কয়েকজন তরুণ বেপরোয়া গতিতে পার্বতীপুরের দিকে যাচ্ছিল। প্রতিটি মোটরসাইকেলে চালকসহ তিন-চারজন করে আরেহী ছিল।পথে সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়কের জাকেরগঞ্জ এলাকায় এলে তাদের একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী নুরুল ইসলামকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পথচারীর মৃত্যু হয়।

এ সময় মোটরসাইকেলের চালক সাকিবও গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে পার্বতীপুর উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।এ ঘটনায় বিক্ষুব্ধ স্থানীয়রা পার্বতীপুর-সৈয়দপুর মহাসড়ক অবরোধ করে রাখেন। ঘন্টা খানেক এপথে সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় সৈয়দপুর থেকে যাওয়া বেশ কয়েকটি মোটর সাইকেল আটক করে আরোহীদের মারপিট করা হয়। পরে পুলিশ প্রশাসন ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইসমাঈল বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত নুরুল ইসলামের পরিবারকে নগদ ১০ হাজার টাকা দেয়া হয়েছে।পার্বতীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) এস এ গোলাম রাব্বানী সড়ক দুর্ঘটনায় দুইজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন লাশ দুটি নিহতদের পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

এদিকে শনিবার সকাল ১০ টায় বাঁশবাড়ী মসজিদ বায়তুস সালামে নিহত মোটর সাইকেল চালক সাকিব সানির জানাজা শেষে হাতিখানা কবরস্থানে দাফন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD