1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মেঘনায় লঞ্চের ধাক্কায় নৌকা ডুবে দুই জেলে নিখোঁজ
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মেঘনায় লঞ্চের ধাক্কায় নৌকা ডুবে দুই জেলে নিখোঁজ

কবির হোসেন মিজি
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩
  • ১২৭ বার পড়েছে

চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিনা ফেরিঘাট এলাকায় মেঘনা নদীতে ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী এমভি কর্ণফুলী-৩ লঞ্চের ধাক্কায় জেলে নৌকা ডুবে দুই জেলে নিখোঁজ রয়েছে। সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে ঘটনাস্থল এলাকা থেকে মো. ফারুক (২০) নামে জেলেকে জীবিত ও মো. জলিল (১৫) নামে জেলের মরুদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ।

এর আগে রোববার (১৫ জানুয়ারি) দিনগত রাতে নদীতে জেলেরা নৌকা দিয়ে মাছ ধরা অবস্থায় এই দুর্ঘটনা ঘটে।এসব তথ্য নিশ্চিত করেন হরিণা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মিজানুর রহমান। স্থানীয়রা জানান, নিহত ও নিখোঁজ জেলেরা চাঁদপুর সদরের ১১নং ইব্রাহিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ঈদগাহ বাজারের বাসিন্দা।

ইব্রাহীমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কাশেম খান জানান, আমি খবরটি থানা ও নৌ পুলিশকে জানিয়েছি। এই ধরণের ঘটনায় আমি নিজেও খুবই মর্মাহত এবং শোকাহত। লঞ্চের বিরুদ্ধে এখনো ব্যবস্থা নেয়া হয়নি বলে জানতে পেরেছি।

চাঁদপুর সদরের হরিণা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, ঘন কুয়াশার কারণে এ দূর্ঘটনা ঘটতে পারে। তবে আমরা খবর পেয়ে জয়নাল মোল্লার ছেলে জলিল (১৫) নামে এক জেলের মরদেহ এবং গফুর বেপারীর ছেলে মো. ফারুককে (২০) জীবিত উদ্ধার করেছি। বর্তমানে মতিন ভূঁইয়ার ছেলে রিয়াদ (১৭) ও নুরুজ্জামান শেখের ছেলে মোক্তার (১৮) নামে দুই জেলে নিঁখোজ রয়েছেন। তবে নিখোঁজ জেলেদের উদ্ধার তৎপরতা ও আইনী কার্যক্রম অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD