1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুরাদনগরে যুবলীগ নেতার ড্রেজার জব্দ ও এক লক্ষ টাকা জরিমানা
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুরাদনগরে যুবলীগ নেতার ড্রেজার জব্দ ও এক লক্ষ টাকা জরিমানা

দেলোয়ার হোসেন:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১৭৬ বার পড়েছে

“মুরাদনগরে অবৈধ ড্রেজার দিয়ে গোমতী নদী থেকে মাটি উত্তোলনের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে” এমন শিরোনামে গত ১৩ই ফেব্রুয়ারি দেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। সংবাদ প্রকাশের পর দিনই ওই স্থানে অভিযান চালায় মুরাদনগর উপজেলা প্রশাসন। অভিযানের পূর্বেই ড্রেজার মেশিন গোমতী নদী থেকে সরিয়ে ফেলায় সেই সময় অভিযুক্ত সেই যুবলীগ নেতার বিরুদ্ধে কোন প্রকার ব্যবস্থা গ্রহণ করতে পারেনি প্রশাসন।

তারই জের ধরে মঙ্গলবার সকালে গোমতী নদীতে চলমান সেই অবৈধ ড্রেজার মেশিনের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা প্রশাসন। এসময় গোমতী নদী থেকে অবৈধভাবে মাটি উত্তোলনের অপরাধে বালু ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ অনুযায়ী ২টি ড্রেজার মেশিন ও ৫০০ ফুট পাইপ বিনষ্ট করা হয়েছে। এসময় নবীপুর (পশ্চিম) ইউনিয়নের উত্তর ত্রিশ গ্রামের রুপ মিয়া সরকারের ছেলে যুবলীগ নেতা মোঃ জাহাঙ্গীরকে এক লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আলাউদ্দিন ভূইয়া জনী ও সহকারি কমিশনার (ভূমি) নাজমুল হুদা। অভিযান পরিচালনায় প্রয়োজনীয় আইনানুগ সহযোগিতা করেন মুরাদনগর থানা পুলিশ। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আলাউদ্দিন ভূইয়া জনী বলেন, আমরা অবৈধ ড্রেজারের বিরুদ্ধে নিয়মিত ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মেশিন, পাইপ জব্দসহ জেল ও জরিমানা করে আসছি। উপজেলার কৃষিজমি ও নদী রক্ষার্থে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD