1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুরাদনগরে ভোট দিতে না পেরে বৃদ্ধের কান্না
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুরাদনগরে ভোট দিতে না পেরে বৃদ্ধের কান্না

নেকবর হোসেন : 
  • প্রকাশিত: সোমবার, ৩১ জানুয়ারি, ২০২২
  • ১৮৩ বার পড়েছে

কুমিল্লার মুরাদনগর উপজেলার শ্রীকাইল ইউনিয়নের চন্দনাইল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে আবদুর রশিদ (৭০) নামে এক ব্যক্তি ভোট দিতে পারেননি। এ কারণে কেন্দ্রের এক কোণে বসে কান্না করছেন। সোমবার (৩১ জানুয়ারি) এমন চিত্র দেখা গেছে ওই ইউনিয়নের চন্দনাইল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে।

ভুক্তভোগী আবদুর রশিদ বলেন, আমার বাড়ি চন্দনাইল পূর্বপাড়া। আমি শ্বাসকষ্টের রোগী। দুই মাইল হাইট্টা আইয়াও ভোট দিতারছি না। সংগ্রামের আগে জন্ম। ৭০-এর নির্বাচনে ভোট দেওন শুরু করছি। আগে কেমনে দিতাম আর এক্কন কেমনে দেয়, কিচ্ছু বুঝতারি না।

তিনি আরও বলেন, অফিসার কইছে আমার আতের (হাত) দাগ মুইচ্ছা গেছে তাই ভোট দিতারমু না। আমি এক্কন কী করতাম? আমি কেমনে ভোট দিয়াম। এত কষ্ট কইরা আইয়াও ভোট দিতে পাইরাম না কিয়ারে? চন্দনাইল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার জাহাঙ্গীর আলম বলেন, এই বিষয়টি শুনেছি। একজন ভোট দিতে পারেনি। আমি তাকে বলেছি আজ দুপুরের পর ভোটারের ভিড় কমলে কেন্দ্রে এলে আমি ভোট দিতে সাহায্য করব। ওই কেন্দ্রে ভোটারের সংখ্যা ২ হাজার ৪৬৭টি। পুরুষ ভোটার ১ হাজার ২৩৩ ও নারী ভোট ১ হাজার ২৩৪টি। এ পর্যন্ত ভোটার পরিস্থিতি ভালো। উল্লেখ্য, ষষ্ঠ ধাপে কুমিল্লার মুরাদনগর উপজেলার ২১টি ইউনিয়নের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD