1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুরাদনগরে গাঁজাসহ একাধিক মাদক মামলার আসামী গ্রেফতার
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

মুরাদনগরে গাঁজাসহ একাধিক মাদক মামলার আসামী গ্রেফতার

দেলোয়ার হোসেন:
  • প্রকাশিত: বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ১৯৬ বার পড়েছে

কুমিল্লার মুরাদনগর উপজেলার দিঘীরপাড় গ্রাম থেকে একাধিক মাদক মামলার আসামী সোহেল(৪১)কে গাঁজাসহ গ্রেফতার করেছে বাঙ্গরাবাজার থানা পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের দিঘীরপাড় গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী দিঘীরপাড় গ্রামের মফিজুল ইসলাম খানের ছেলে।

জানা যায়, দিঘীরপাড় গ্রামের মাদক ব্যবসায়ী সোহেল গাঁজা বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার এসআই কাজী শাহনেওয়াজের একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে ৬০০ গ্রাম গাঁজাসহ সোহেলকে আটক করে। বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন গ্রেফতারকৃত মাদক কারবারি সোহেলের বিরুদ্ধে পূর্বে বাঙ্গরাবাজার থানায় দুটি ও মুরাদনগর থানায় একটি মাদকের মামলা রয়েছে। বুধবার দুপুরে আরো একটি মামলা দায়ের করে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD