1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুরাদনগরে একইরাতে ডাকাত,মাদক ব্যবসায়ী ও সাজাপ্রাপ্ত আসামীসহ ১৪জন গ্রেপ্তার
বাংলাদেশ । রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুরাদনগরে একইরাতে ডাকাত,মাদক ব্যবসায়ী ও সাজাপ্রাপ্ত আসামীসহ ১৪জন গ্রেপ্তার

মোঃ দেলোয়ার হোসেন:
  • প্রকাশিত: শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪১৬ বার পড়েছে

কুমিল্লার মুরাদনগরে একইরাতে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে ডাকাত দলের দুই সদস্য, চার মাদক ব্যবসীয় ও সাজাপ্রাপ্ত আসামীসহ বিভিন্ন মামলার ১৪ জন আসামীকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। থানা সূত্র থেকে জানা গেছে, শুক্রবার দিবাগত রাতে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিমের নেতৃত্বে এস আই আবু হেনা মোস্তফা রেজা, সাইফুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, সমীর ভট্টাচার্য ও এএসআই আতিকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে চট্টগ্রাম ও উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে একই রাতে ডাকাত দলের দুই সদস্য, গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ী, ছয়জন সাজাপ্রাপ্ত ও দুইজন ওয়ারেন্ট ভুক্তসহ মোট ১৪ জন আসামীকে গ্রেফতার করে। সকল আসামীকে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কোম্পানীগঞ্জ বাজার এলাকার হাসান ব্রিকস ফিল্ড এর কাছ থেকে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার ধামঘর পশ্চিম পাড়ার আব্দুল মতিনের ছেলে ইব্রাহিম ওরফে ইভু (২৫) ও বোড়ারচর গ্রামের মৃত শহিদ হোসেনের ছেলে কবির হোসেন ওরফে পিন্টু কে পুলিশ গ্রেপ্তার করে। এদিকে উপজেলার গকুলনগর এলাকা থেকে সিএনজি তল্লাসি করে ১ কেজি গাঁজাসহ ঢাকার মুগদা থানার মান্ডা গ্রামের মৃত মোমিন মিয়ার ছেলে আব্দুল মজিদ (২০), মোঃ রুস্তম আলীর ছেলে মাহিদ হাসান (১৯) ও আব্দুল আজিজের ছেলে আবুল বাশার ওরফে রাসেল (২০) কে গ্রেপ্তার করে পুলিশ। একই রাতে উপজেলা সদরের রামধনীমোড়া এলাকা থেকে ৩ কেজি গাঁজাসহ উপজেলার রহিমপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে মোঃ হাবিব (২৪) কে পুলিশ গ্রেপ্তার করে।

এছাড়াও মুরাদনগর থানার এসআই আবু হেনা মোস্তফা রেজা, সাইফুল ইসলাম, এএসআই আতিক সঙ্গীয় ফোর্সসহ চট্টগ্রামের একাধীক এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত আসামী উপজেলার নোয়াগাঁও উত্তর পাড়া গ্রামের মৃত তফাজ্জল হোসেনের ছেলে বকুল হোসেন, উৎরাইন গ্রামের মোঃ রোছমত আলীর ছেলে মোবারক হোসেন, বোড়ারচর গ্রামের সিরু মিয়ার ছেলে কামাল উদ্দিন, ভুবনঘর গ্রামের সামাদ মিয়ার ছেলে এরশাদ ও দুইটি মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামী কদমতলী উত্তর পাড়া গ্রামের জারু মিয়ার ছেলে সামসুল হক সিপনকে গ্রেপ্তার করা হয়।

একই রাতে উপজেলা সদর এলাকা থেকে সাজাপ্রাপ্ত আসামী মধ্যনগর গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে মোঃ জালাল, দারোরা এলাকা থেকে দারোরা গ্রামের আঃ রশিদের ছেলে মোঃ জসিম ও বাখরনগর এলাকা থেকে ওয়ারেন্ট ভুক্ত আসামী বাখরনগর গ্রামের মহরম আলীর ছেলে মোঃ আঃ করিম গ্রেপ্তার করে পুলিশ। মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, শুক্রবার রাতে আমাদের একাধীক টিম অভিযান পরিচালনা করে ডাকাত দলের দুই সদস্য, চার মাদক ব্যবসায়ী, ছয়জন বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত ও দুইজন ওয়ারেন্ট ভুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দুপুরে তাদের সবাইকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD