1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে ৭ বছরের শিশু হত্যা, ঘাতক চাচাতো ভাই আটক
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুন্সীগঞ্জে ৭ বছরের শিশু হত্যা, ঘাতক চাচাতো ভাই আটক

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩১৪ বার পড়েছে

মুন্সীগঞ্জে যুবায়ের ইসলাম (৭) নামের ১ শিশুকে হত্যার অভিযোগে তারই চাচাতো ভাই মো. ইমন (২০) নামে ১ জনকে আটক করেছে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশু যুবায়েরকে শ্বাসরুদ্ধ করে হত্যার কথা স্বীকার করেছে ঘাতক চাচাতো ভাই ইমন। গতকাল ৯ ই আগষ্ট সোমবার মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মাকাহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

তথ্য সুত্রে জানা যায়, গতকাল সোমবার সন্ধ্যা ৭ টার দিকে শিশু যুবায়ের ইসলাম প্রাইভেট পড়তে যাওয়ার সময় তার চাচাতো ভাই মো. ইমন (২০) তাকে ডেকে নিয়ে যায়। যুবায়েরের শিক্ষিকা তার মাকে বলে ইমন পড়তে আসেনি। পরে অনেক খোঁজাখুজির পরে বাড়ির পাশে একটি পুকুরে তার মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। নিহতের চাচাতো ভাই ঘাতক ইমনকে আটক করে থানায় নিয়ে আসলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশু যুবায়েরকে শ্বাসরুদ্ধ করে হত্যার কথা স্বীকার করে সে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) কর্মকর্তা মো. রাজিব খাঁন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশু যুবায়েরকে শ্বাসরুদ্ধ করে হত্যার কথা স্বীকার করেছে। আসামীকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD